শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:০৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবল হাসপাতালের নতুন ব্যবস্থাপনা কমিটি প্রথম সভা বাহুবলে উপজেলা পরিষদ নির্বাচনের বাছাইয়ে দুই প্রার্থীর মনোনয়নপত্র অবৈধ বাহুবল উপজেলা পরিষদ নির্বাচনে ২০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল শিশুদের বিবাদের জেরে আজমিরীগঞ্জে দুই পক্ষের সংঘর্ষ, আহত ৩৫ দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর কেএনএফের প্রধান সমন্বয়ক বান্দরবানের বাসা থেকে গ্রেপ্তার ফেনীতে ট্রেন-ট্রাকের সংঘর্ষে নিহত ৬ ফিলিস্তিনি শিশু দিবস: গাজায় প্রতি ঘণ্টায় মরছে ৪ শিশু বাহুবলে বাংলা নববর্ষ ও ঈদ-উল-ফিতর উদযাপন উপলক্ষ্যে প্রস্তুতিমূলক সভা বাহুবল মডেল প্রেস ক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

মুশফিকের বিদায়ে ফলোঅন শঙ্কায় বাংলাদেশ

তরফ স্পোর্টস ডেস্ক : দলের বিপর্যয় কাটাতে ফিফটি করে টাইগার সমর্থকদের কিছুটা স্বস্তি উপহার দেন মুশফিকুর রহীম। তবে ব্যাটিংয়ে ধৈর্য্যরে পরিচয় দিলেন না তিনি। গুরুত্বপূর্ণ সময়ে রিভার সুইপ খেলতে গিয়ে ক্রিজ ছাড়তে হলো বাংলাদেশের অভিজ্ঞ এই ব্যাটসম্যানকে।
ঢাকা টেস্টে প্রথম ইনিংসে ব্যাট করতে নেমে দ্রুত উইকেট হারায় বাংলাদেশ। টপ অর্ডারের ৪ উইকেট হারানোর পর মুশফিকুর রহীম ও মোহাম্মদ মিঠুনের ধীর ব্যাটিংয়ে ১০৫ রানে শেষ হয় দ্বিতীয় দিন। তৃতীয় দিনে ব্যাট করতে নেমে ফিফটি হাঁকান। তবে মাত্র ৪ রান যোগ করেই বিদায় নিলেন তিনি। ৪৯তম ওভারের দ্বিতীয় বলে রাকিম কর্নওয়ালের বলে রিভার সুইপ খেলতে গিয়ে কাইল মায়ার্সের তালুবন্দি হন। বিদায়ের আগে ১০৫ বলে ৫৪ রানের ইনিংস খেলেন মুশফিক।

এর আগে ক্রিজে অনেক সময় কাটিয়েও ইনিংস লম্বা করতে পারলেন না মিঠুন। ৪৫তম ওভারের প্রথম বলে রাকিম কর্নওয়ালকে খেলতে গিয়ে ক্রেইগ ব্র্যাথওয়েটের হাতে তুলে দেন তিনি। বিদায়ের আগে ৮৬ বল খেলে মাত্র ১৫ রান করেন এই ডান হাতি ব্যাটসম্যান।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com