শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:০০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবল হাসপাতালের নতুন ব্যবস্থাপনা কমিটি প্রথম সভা বাহুবলে উপজেলা পরিষদ নির্বাচনের বাছাইয়ে দুই প্রার্থীর মনোনয়নপত্র অবৈধ বাহুবল উপজেলা পরিষদ নির্বাচনে ২০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল শিশুদের বিবাদের জেরে আজমিরীগঞ্জে দুই পক্ষের সংঘর্ষ, আহত ৩৫ দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর কেএনএফের প্রধান সমন্বয়ক বান্দরবানের বাসা থেকে গ্রেপ্তার ফেনীতে ট্রেন-ট্রাকের সংঘর্ষে নিহত ৬ ফিলিস্তিনি শিশু দিবস: গাজায় প্রতি ঘণ্টায় মরছে ৪ শিশু বাহুবলে বাংলা নববর্ষ ও ঈদ-উল-ফিতর উদযাপন উপলক্ষ্যে প্রস্তুতিমূলক সভা বাহুবল মডেল প্রেস ক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

লাকসামে এক রাতে দুই গ্রামে ডাকাতি, ১৫ লাখ টাকার মালামাল লুট

আরিফুর রহমান স্বপন, লাকসাম (কুমিল্লা): কুমিল্লার লাকসামে এক রাতে দু’টি গ্রামে ডাকাতি সংঘটিত হয়েছে। ঘটনাটি ঘটেছে রোববার (৭ ফেব্রুয়ারি) গভীর রাতে পৌরশহরের উত্তরকুল ও উপজেলার উত্তরদা ইউপির পোলইয়া গ্রামে।

ক্ষতিগ্রস্থ পরিবারগুলো জানায়, রবিবার গভীর রাতে লাকসাম পৌরশহরের ৯নং ওয়ার্ডের উত্তরকুল গ্রামে গরু ব্যবসায়ী বিল্লাল হোসেনের বাড়িতে এক ডাকাতির ঘটনা ঘটে। ১২/১৫ জনের ডাকাতদল ওই ভবনের কলাপসিবল গেইটের তালা ভেঙ্গে প্রথমে নীচ তলায় থাকা ওই বাড়ির মালিক বিল্লাল হোসেনের রুমের দরজা ভেঙ্গে বিল্লালের হাত-পা বেঁধে বেদম মারধর করে এবং একে একে ওই ভবনের নীচতলা ও ২য় তলার রুমে ঢুকে ভাংচুর করে নগদ ৫ লাখ টাকা, প্রায় ৮ ভরি স্বর্ন, ৪টি মোবাইল সেট, একটি জেনারেটর ও ১টি লাগেজসহ প্রায় ১২ লাখ টাকার মালামাল নিয়ে যায়।

এসময় স্বসস্ত্র ডাকাত দলের হাতে পিস্তল, চাপাতি, ডেগার ও জয়েন্ট পাইপসহ নানাহ ধরনের অস্ত্র সস্ত্রে সর্জিত এবং মুখে কালো মুখোশ পড়া ছিলো। ওই বাড়ির লোকজনের আর্তচিৎকারে আশে পাশের লোকজন এগিয়ে আসতে শুরু করলে স্বসস্ত্র ডাকাতদল পালিয়ে যায়। এ ব্যাপারে মামলার প্রস্তুৃতি চলছে।

এ ব্যাপারে স্থাণীয় ওয়ার্ড কাউন্সিলর গোলাম রাব্বানী জানায়, ডাকাতির ঘটনার খবর পেয়ে তাৎক্ষনিক থানা পুলিশকে ফোন করি এবং ওই বাড়িতে গিয়ে বিস্তারিত অবগত হই।

অপরদিকে ওইদিন রাতে উপজেলার উত্তরদা ইউপির ৩নং ওয়ার্ড পোলইয়া গ্রামের আওয়ামীলীগ নেতা মৃত ছাফায়েত উল্লাহ মজুমদারের বাড়িতে ডাকাত দল একই ধরনের ঘটনা ঘটিয়ে ওই বাড়ির অনিক, আমান ও লোকমান হোসেনসহ ৩টি ঘরে ভাংচুর চালিয়ে নগদ টাকা, মোবাইল সেট, স্বর্নসহ প্রায় ৩ লাখ টাকার মালামাল লুটে নিয়ে পালিয়ে যায়। খবর পেয়ে দু’টি গ্রামই পুলিশ পরিদর্শন করেছেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com