শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১১:০৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবল হাসপাতালের নতুন ব্যবস্থাপনা কমিটি প্রথম সভা বাহুবলে উপজেলা পরিষদ নির্বাচনের বাছাইয়ে দুই প্রার্থীর মনোনয়নপত্র অবৈধ বাহুবল উপজেলা পরিষদ নির্বাচনে ২০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল শিশুদের বিবাদের জেরে আজমিরীগঞ্জে দুই পক্ষের সংঘর্ষ, আহত ৩৫ দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর কেএনএফের প্রধান সমন্বয়ক বান্দরবানের বাসা থেকে গ্রেপ্তার ফেনীতে ট্রেন-ট্রাকের সংঘর্ষে নিহত ৬ ফিলিস্তিনি শিশু দিবস: গাজায় প্রতি ঘণ্টায় মরছে ৪ শিশু বাহুবলে বাংলা নববর্ষ ও ঈদ-উল-ফিতর উদযাপন উপলক্ষ্যে প্রস্তুতিমূলক সভা বাহুবল মডেল প্রেস ক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

শায়েস্তাগঞ্জে বাসচাপায় টমটম চালক নিহত

নিজস্ব প্রতিবেদক: হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে বাসচাপায় টমটমের চালক নিহত হয়েছেন। শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০ টায় হবিগঞ্জ-শায়েস্তাগঞ্জ সড়কের জগতপুরে একটি যাত্রীবাহি বাস বিপরীত দিক থেকে আসা টমটমকে চাপ দিলে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, হবিগঞ্জ থেকে ছেড়ে আসা সিলেটগামী (ঢাকা মেট্রো-ব- ১১-৫৯৬৪) যাত্রীবাহী বিরতিহীন বাস শায়েস্তাগঞ্জ থেকে ছেড়ে আসা হবিগঞ্জগামী টমটমের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে টমটম চালক ঘটনাস্থলেই মারা যান।

স্থানীয় ইউপি সদস্য মুজিবুর রহমান মারাজ জানান, ঘটনাস্থলেই তিনি ছিলেন। বাস ও টমটমের মুখোমুখি সংঘর্ষের ঘটনার সাথে সাথে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীদের খবর দেন তিনি ।

শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অজয় চন্দ্র দেব ঘটনাটির সত্যতা নিশ্চিত করে বলেন, বাস ও টমটমের মুখোমুখি সংঘর্ষে টমটম চালকের মরদেহ উদ্ধার করেছি। তবে এখনো নিহতের নাম পরিচয় জানা যায়নি।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com