শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:২৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবল হাসপাতালের নতুন ব্যবস্থাপনা কমিটি প্রথম সভা বাহুবলে উপজেলা পরিষদ নির্বাচনের বাছাইয়ে দুই প্রার্থীর মনোনয়নপত্র অবৈধ বাহুবল উপজেলা পরিষদ নির্বাচনে ২০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল শিশুদের বিবাদের জেরে আজমিরীগঞ্জে দুই পক্ষের সংঘর্ষ, আহত ৩৫ দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর কেএনএফের প্রধান সমন্বয়ক বান্দরবানের বাসা থেকে গ্রেপ্তার ফেনীতে ট্রেন-ট্রাকের সংঘর্ষে নিহত ৬ ফিলিস্তিনি শিশু দিবস: গাজায় প্রতি ঘণ্টায় মরছে ৪ শিশু বাহুবলে বাংলা নববর্ষ ও ঈদ-উল-ফিতর উদযাপন উপলক্ষ্যে প্রস্তুতিমূলক সভা বাহুবল মডেল প্রেস ক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

বাহুবলের বৃন্দাবন চা বাগানে নতুন বছরের ট্রিপিং শুরু

মনিরুল ইসলাম শামিম : বাহুবলের বৃন্দাবন চা বাগানে নতুন বছরের Tipping কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে। সোমবার (০১ মার্চ) সকালে এ কার্যক্রমের উদ্বোধন করেন বৃন্দাবন চা বাগানের ব্যবস্থাপক নাছির উদ্দিন খান।

এ সময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন বাগানের সহকারি ব্যবস্থাপক উজ্জল সিনহা, সাজ্জাদুর রহমান, আব্দুস শহিদ, রাশেদ খান, হেড টিলা ক্লার্ক বিজন ভট্টাচার্য্য, স্টোর ক্লার্ক সালেহ আহমেদ সাগর প্রমুখ।

নাছির উদ্দিন খান বলেন, আজ আনুষ্ঠানিকভাবে ২০২১ সনের প্রথম চা Tipping কার্যক্রম উদ্বোধন করা হয়েছে। তবে এখন পর্যন্ত বৃষ্টির দেখা না পাওয়ায় চায়ের আশানুরুপ ফলন আসেনি। বৃষ্টির প্রত্যাশায় থাকা বাগানবাসীর দ্রুত প্রতিফলন ঘটবে বলে তিনি আশা প্রকাশ করেন।

 

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com