বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:৪৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবল হাসপাতালের নতুন ব্যবস্থাপনা কমিটি প্রথম সভা বাহুবলে উপজেলা পরিষদ নির্বাচনের বাছাইয়ে দুই প্রার্থীর মনোনয়নপত্র অবৈধ বাহুবল উপজেলা পরিষদ নির্বাচনে ২০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল শিশুদের বিবাদের জেরে আজমিরীগঞ্জে দুই পক্ষের সংঘর্ষ, আহত ৩৫ দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর কেএনএফের প্রধান সমন্বয়ক বান্দরবানের বাসা থেকে গ্রেপ্তার ফেনীতে ট্রেন-ট্রাকের সংঘর্ষে নিহত ৬ ফিলিস্তিনি শিশু দিবস: গাজায় প্রতি ঘণ্টায় মরছে ৪ শিশু বাহুবলে বাংলা নববর্ষ ও ঈদ-উল-ফিতর উদযাপন উপলক্ষ্যে প্রস্তুতিমূলক সভা বাহুবল মডেল প্রেস ক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

ভোক্তায় অভিযোগ করে জরিমানার ২৫ ভাগ পেলেন যুবক

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি: শ্রীমঙ্গলের একটি রেস্টুরেন্টের বিরোদ্ধে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরে অভিযোগ করে জরিমানার ২৫% পেয়েছেন শ্রীমঙ্গলের নাজিমুল হক শাকিল নামে এক যুবক।

বুধবার (৭ এপ্রিল) নাজিমুল হক শাকিল শহরের ভানুগাছ সড়কে অবস্থিত পানসি রেষ্টুরেন্টে খাবারের জন্য গেলে তাকে মেয়াদ উত্তীর্ণ পেপসি পরিবেশন করা হয়। তাৎক্ষনিক শাকিল তাকে মেয়াদ উত্তির্ন পেপসি দেওয়ায় ভোক্তা অধিদপ্তর অধিকার সংরক্ষণ মৌলভীবাজার কার্যালয়ে একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

মৌলভীবাজার ভোক্তা অধিদপ্তর সংরক্ষণ এর সহকারী পরিচালক মো. আল-আমিন জানান, তারা শাকিলের করা অভিযোগটি আমলে নিয়ে পানসি রেস্টুরেন্ট কতৃপক্ষ ও অভিযোগকারী শাকিলকে নিয়ে বিষয়টি নিষ্পত্তির লক্ষে বাদী এবং বিবাদীর উপস্থিতিতে জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তর, মৌলভীবাজার জেলা কার্যালয়ের কক্ষে শুনানী অনুষ্ঠিত হয়। শুনানীতে পানসী রেষ্টুরেন্টের কর্তৃপক্ষ তাদের ভুল স্বীকার করেন।

অভিযোগটির সত্যতার প্রেক্ষিতে সার্বিক দিক বিবেচনা করে পানসী রেষ্টুরেন্ট, শ্রীমঙ্গলকে ২০ হাজার টাকা জরিমানা করা হয় এবং ভবিষ্যতে খাদ্য দ্রব্য পরিবেশন করতে আরো সতর্ক থাকার নির্দেশনা দেওয়া হয়। জরিমানার অর্থ পানসী রেষ্টুরেন্ট, শ্রীমঙ্গল এর কর্তৃপক্ষ তাৎক্ষণিক পরিশোধ করেন। আইন অনুযায়ী অভিযোগকারী জনাব মো: নাজিমুল হক শাকিলকে জরিমানার শতকরা ২৫ ভাগ ৫ হাজার টাকা তাৎক্ষণিক প্রদান করা হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com