শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:৩৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবল হাসপাতালের নতুন ব্যবস্থাপনা কমিটি প্রথম সভা বাহুবলে উপজেলা পরিষদ নির্বাচনের বাছাইয়ে দুই প্রার্থীর মনোনয়নপত্র অবৈধ বাহুবল উপজেলা পরিষদ নির্বাচনে ২০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল শিশুদের বিবাদের জেরে আজমিরীগঞ্জে দুই পক্ষের সংঘর্ষ, আহত ৩৫ দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর কেএনএফের প্রধান সমন্বয়ক বান্দরবানের বাসা থেকে গ্রেপ্তার ফেনীতে ট্রেন-ট্রাকের সংঘর্ষে নিহত ৬ ফিলিস্তিনি শিশু দিবস: গাজায় প্রতি ঘণ্টায় মরছে ৪ শিশু বাহুবলে বাংলা নববর্ষ ও ঈদ-উল-ফিতর উদযাপন উপলক্ষ্যে প্রস্তুতিমূলক সভা বাহুবল মডেল প্রেস ক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

বকশীগঞ্জে ভারতীয় যুবক আটক

বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি: জামালপুরের বকশীগঞ্জে অবৈধভাবে প্রবেশ করা ভারতীয় এক যুবককে আটক করা হয়েছে। আটককৃত যুবকের নাম সুমন মিয়া (২০)। সে ভারতের পশ্চিমবঙ্গের জলপাইগুঁড়ি এলাকার এসপসপাড়া গ্রামের আবু তালেবের ছেলে।

সোমবার রাতে ধানুয়া কামালপুর ইউনিয়নের কামালপুর বাজার এলাকা থেকে স্থানীয় জনতা তাকে আটক করেন।

স্থানীয়রা জানান, সোমবার রাতে কামালপুর বাজার এলাকায় এক যুবককে ঘোরাফেরা করতে দেখে সন্দেহ হয় স্থানীয়দের। এসময় তাকে জিজ্ঞাসাবাদ করা হলে ওই যুবকের বাড়ি ভারতের জলপাইগুঁড়িতে বলে জানায়। সে কয়েকদিন পূর্বে কুড়িগ্রামের বুড়িমারী টেংরাবান্ধা সীমান্ত দিয়ে বাংলাদেশে প্রবেশ করে। পরে ধানুয়া কামালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোস্তফা কামাল ওই যুবককে তার হেফাজতে রাখা হয়।

মঙ্গলবার দুপুরে বকশীগঞ্জ থানা পুলিশ ভারতীয় যুবককে উদ্ধার করে বকশীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্বাস্থ্য পরীক্ষার জন্য নেওয়া হলে তাকে ১৪ দিনের কোয়ারেন্টাইনে রাখা হয়।

বকশীগঞ্জ থানার ওসি শফিকুল ইসলাম সম্রাট, ভারতীয় যুবককে উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে জানান, স্থানীয়দের কাছ থেকে ভারতীয় যুবককে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com