শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:২৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবল হাসপাতালের নতুন ব্যবস্থাপনা কমিটি প্রথম সভা বাহুবলে উপজেলা পরিষদ নির্বাচনের বাছাইয়ে দুই প্রার্থীর মনোনয়নপত্র অবৈধ বাহুবল উপজেলা পরিষদ নির্বাচনে ২০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল শিশুদের বিবাদের জেরে আজমিরীগঞ্জে দুই পক্ষের সংঘর্ষ, আহত ৩৫ দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর কেএনএফের প্রধান সমন্বয়ক বান্দরবানের বাসা থেকে গ্রেপ্তার ফেনীতে ট্রেন-ট্রাকের সংঘর্ষে নিহত ৬ ফিলিস্তিনি শিশু দিবস: গাজায় প্রতি ঘণ্টায় মরছে ৪ শিশু বাহুবলে বাংলা নববর্ষ ও ঈদ-উল-ফিতর উদযাপন উপলক্ষ্যে প্রস্তুতিমূলক সভা বাহুবল মডেল প্রেস ক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

বাসভবনে হামলা চালিয়ে হাইতির প্রেসিডেন্টকে হত্যা

আন্তর্জাতিক ডেস্ক: হাইতির প্রেসিডেন্ট জোভেনেল মোরসে এক হামলায় নিহত হয়েছেন। তার ব্যক্তিগত বাসভবনে এই হামলা চালানো হয়। দেশটির অন্তর্বর্তীকালীন প্রধানমন্ত্রী ক্লদে যোসেফ এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করেছেন। বুধবার বিবিসি অনলাইনে এ বিষয়ে একটি প্রতিবেদন প্রকাশ করা হয়েছে।

ক্লদে যোসেফ বলেছেন, রাজধানী পোর্ট অব প্রিন্সে প্রেসিডেন্টের বাসভবনে স্থানীয় সময় রাত একটার দিকে সশস্ত্র হামলাকারীরা হামলা চালায়। তাদের কাউকে এখনো চিহ্নিত করা যায়নি। জানা গেছে, এই হামলায় ফার্স্ট লেডি আহত হয়েছেন।

অন্তবর্তীকালীন প্রধানমন্ত্রী বলেছেন, ‘রাষ্ট্রের কার্যক্রম যাতে থেমে না থাকে সেজন্য সব পদক্ষেপ গ্রহণ করা হয়েছে।’

মিশেল মার্টেলি পদত্যাগ করার পর ২০১৭ সালের ফেব্রুয়ারিতে প্রেসিডেন্ট পদে আসীন হন জোভেনেল মোরসে (৫৩)।

মোরসের বিরুদ্ধে দুর্নীতির বহু অভিযোগ ছিল। তার বিরুদ্ধে সহিংস অনেক বিক্ষোভও হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com