শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:৫২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবল হাসপাতালের নতুন ব্যবস্থাপনা কমিটি প্রথম সভা বাহুবলে উপজেলা পরিষদ নির্বাচনের বাছাইয়ে দুই প্রার্থীর মনোনয়নপত্র অবৈধ বাহুবল উপজেলা পরিষদ নির্বাচনে ২০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল শিশুদের বিবাদের জেরে আজমিরীগঞ্জে দুই পক্ষের সংঘর্ষ, আহত ৩৫ দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর কেএনএফের প্রধান সমন্বয়ক বান্দরবানের বাসা থেকে গ্রেপ্তার ফেনীতে ট্রেন-ট্রাকের সংঘর্ষে নিহত ৬ ফিলিস্তিনি শিশু দিবস: গাজায় প্রতি ঘণ্টায় মরছে ৪ শিশু বাহুবলে বাংলা নববর্ষ ও ঈদ-উল-ফিতর উদযাপন উপলক্ষ্যে প্রস্তুতিমূলক সভা বাহুবল মডেল প্রেস ক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

নিয়ন্ত্রণ হারিয়ে মাইক্রোবাস পুকুরে, নিহত ৭

তরফ নিউজ ডেস্ক: কক্সবাজারের চকরিয়ায় নিয়ন্ত্রণ হারিয়ে একটি মাইক্রোবাস পুকুরে পড়ে সাতজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও কয়েকজন।

রবিবার সকাল ১০টার দিকে কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চকরিয়া পৌরসভার কমিশনারপাড়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে ছয়জনের নামপরিচয় জানা গেছে। তারা হলেন চকরিয়ার ইসমাইল হোসেনের স্ত্রী হাজেরা বেগম, কক্সবাজারের কোনাপাড়া এলাকার প্রদীপের স্ত্রী পূর্ণিমা, তার চার বছরের ছেলে স্বার্থক, চকরিয়ার রাম মাস্টারের ছেলে রতন বিজয়, তার স্ত্রী মধুমিতা এবং কক্সবাজারের কোনাপাড়ার মৃত সঙ্করের স্ত্রী রানি রুদ্র। মারা যাওয়া বাকি এক নারীর নামপরিচয় জানা যায়নি। এছাড়া আহতদের নামপরিচয় জানা যায়নি।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে চকরিয়া থানার উপপরিদর্শক (এসআই) মোশাররফ হোসেন জানান, চট্টগ্রামমুখী মাইক্রোবাসটি কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের ওই এলাকায় পৌঁছার পর চালক নিয়ন্ত্রণ হারান। একে সড়কের পাশে একটি বৈদ্যুতিক খুঁটিতে ধাক্কা লাগে মাইক্রোবাসটি পাশের পুকুরে পড়ে যায়। আশপাশের লোকজন গাড়িটি টেনে তোলার চেষ্টা করেন। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে উদ্ধার তৎপরতা চালায়।

দুর্ঘটনায় ঘটনাস্থলেই পাঁচজন মারা যান। এছাড়া হাসপাতালে নেওয়ার পথে মারা যান দুই শিশু। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com