মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ১১:২৭ পূর্বাহ্ন

মামলায় অতিষ্ঠ, নিজের বাইকে আগুন দিলেন যুবক

তরফ নিউজ ডেস্ক: ট্রাফিক পুলিশ মামলা দেয়ায় ক্ষুব্ধ হয়ে নিজের মোটরসাইকেলে আগুন দিয়েছেন এক যুবক। সোমবার বেলা ১২টার দিকে রাজধানীর গুলশান-বাড্ডা লিংক রোডে এ ঘটনা ঘটে।

মোটরসাইকেলে আগুন দিয়ে ক্ষোভ প্রকাশের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়েছে।

ওই ভিডিওতে দেখা যাচ্ছে, রাস্তার পাশে দাঁড় করিয়ে রাখা একটি মোটরসাইকেলে দাউ দাউ করে আগুন জ্বলছে। ক্ষুব্ধ একজন ব্যক্তিকে ওই মোটরসাইকেলেই হেলমেট ছুড়ে মারতেও দেখা যায়। আগুন আরো বেশি করে ধরানোর জন্য পেট্রোল ঢালছেন তিনি। আশপাশে থাকা অন্যরা মোটরসাইকেলে পানি দিতে চাইলে ওই ব্যক্তি তাদের বাধা দেন। কারও কথা না শুনে নিজের গাড়িতে আরো পেট্রোল দিতে থাকেন। ক্ষুব্ধ ওই যুবকের পরিচয় জানা না গেলেও তার নাম শওকত আলম সোহেল বলে জানিয়েছে পুলিশ।

এ বিষয়ে জানতে বাড্ডা থানা পুলিশের সাথে যোগাযোগ করা হলে জানা যায়, ওই ব্যক্তি রাজধানীর লিংক রোড এলাকায় ট্রাফিক আইন অমান্য করায় কর্তব্যরত ট্রাফিক পুলিশ তাকে মামলা দেন। এতে ক্ষুব্ধ হয়ে মোটরসাইকেলে আগুন লাগান তিনি।

ঘটনার ব্যাপারে বাড্ডা থানার ওসি আবুল কালাম আজাদ বলেন, ট্রাফিক আইন অমান্য করায় দায়িত্বরত এক ট্রাফিক সার্জেন্ট তাকে একটি মামলা দেন। এতে ক্ষুব্ধ হয়ে তিনি নিজের মোটরসাইকেলে আগুন ধরিয়ে দেন। পরে পুলিশ স্থানীয়দের সহায়তায় মোটরসাইকেলটির আগুন নেভায়।

আবুল কালাম আরও বলেন, মোটরসাইকেলটি এবং ওই চালককে আমরা থানায় নিয়ে এসেছি। তবে তাকে আটকের জন্য আমরা থানায় নিয়ে আসিনি বা কোনো আইনি প্রক্রিয়ার জন্য নয়। তাকে আমরা জিজ্ঞাসাবাদ করছি, তার ক্ষুব্ধ হওয়ার আসল কারণ কী এবং কেন তিনি এমন করলেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com