শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:১৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবল হাসপাতালের নতুন ব্যবস্থাপনা কমিটি প্রথম সভা বাহুবলে উপজেলা পরিষদ নির্বাচনের বাছাইয়ে দুই প্রার্থীর মনোনয়নপত্র অবৈধ বাহুবল উপজেলা পরিষদ নির্বাচনে ২০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল শিশুদের বিবাদের জেরে আজমিরীগঞ্জে দুই পক্ষের সংঘর্ষ, আহত ৩৫ দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর কেএনএফের প্রধান সমন্বয়ক বান্দরবানের বাসা থেকে গ্রেপ্তার ফেনীতে ট্রেন-ট্রাকের সংঘর্ষে নিহত ৬ ফিলিস্তিনি শিশু দিবস: গাজায় প্রতি ঘণ্টায় মরছে ৪ শিশু বাহুবলে বাংলা নববর্ষ ও ঈদ-উল-ফিতর উদযাপন উপলক্ষ্যে প্রস্তুতিমূলক সভা বাহুবল মডেল প্রেস ক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

মৌলভীবাজারে গাঁজাসহ মাদক কারবারি আটক

মৌলভীবাজার প্রতিনিধি: মৌলভীবাজারে জেলা গোয়েন্দা শাখা (ডিবি)’র অভিযানে ১কেজি গাঁজাসহ এক মাদক কারবারি গ্রেফতার হয়েছে। গ্রেফÍারকৃত মাদক কারবারি জেলার সাবিয়া গ্রামের আব্দুল মোতালিব এর পুত্র জসিম মিয়া (৩০)।

রোববার বিকেলে জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ মোহাম্মদ বদিউজ্জামানের নেতৃত্বে সদর উপজেলার চাঁদনীঘাট ইউনিয়নের সাবিয়া গ্রামে অভিযান চালিয়ে তাকে আটক করেন ডিবি সদস্যরা। এসময় তাঁর কাছ থেকে ১কেজি গাঁজা উদ্ধার ও মাদক ব্যবসার কাজে ব্যবহৃত একটি মোটর সাইকেল উদ্ধার করা হয়। আটককৃতকে জিজ্ঞাসাবাদ শেষে আলামতসহ থানায় প্রেরণ করে ডিবি পুলিশ।

সোমবার ১১ অক্টোবর সকালে আটক মাদক কারবারির বিরুদ্ধে মৌলভীবাজার মডেল থানায় মাদক আইনে মামলা দায়েরের পর কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে। পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়ার নির্দেশে মৌলভীবাজার জেলাকে মাদক মুক্ত করতে জেলার প্রতিটি থানায় মাদক বিরোধী অভিযান অব্যহত রয়েছে বলে জানান, জেলা গোয়েন্দা শাখা অফিসার ইনচার্জ মোহাম্মদ বদিউজ্জামান।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com