বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:১৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবল হাসপাতালের নতুন ব্যবস্থাপনা কমিটি প্রথম সভা বাহুবলে উপজেলা পরিষদ নির্বাচনের বাছাইয়ে দুই প্রার্থীর মনোনয়নপত্র অবৈধ বাহুবল উপজেলা পরিষদ নির্বাচনে ২০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল শিশুদের বিবাদের জেরে আজমিরীগঞ্জে দুই পক্ষের সংঘর্ষ, আহত ৩৫ দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর কেএনএফের প্রধান সমন্বয়ক বান্দরবানের বাসা থেকে গ্রেপ্তার ফেনীতে ট্রেন-ট্রাকের সংঘর্ষে নিহত ৬ ফিলিস্তিনি শিশু দিবস: গাজায় প্রতি ঘণ্টায় মরছে ৪ শিশু বাহুবলে বাংলা নববর্ষ ও ঈদ-উল-ফিতর উদযাপন উপলক্ষ্যে প্রস্তুতিমূলক সভা বাহুবল মডেল প্রেস ক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

মৌলভীবাজারে ডিবির অভিযানে ইয়াবাসহ যুবক আটক

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি: মৌলভীবাজার জেলা গোয়েন্দা শাখা (ডিবি)’র মাদক বিরোধী অভিযানে ইয়াবাসহ এক যুবক আটক হরয়ছে। সে জগন্নাথপুরের আব্দুল হাসিমের পুত্র সাহেদ আহমদ (৩৩)।

মঙ্গলবার বিকেলে সদর উপজেলার মোকামবাজার নিতেশ্বর পল্লিবিদ্যুৎ অফিসের সামনা থেকে তাকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে ৫০পিছ ইয়বা ট্যাবলেট উদ্ধার করে পুলিশ। বুধবার সকালে আটককৃতের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়েরের পর মৌলভীবাজার কোর্ট হাজতে প্রেরণ করা হয়। জেলা গোয়েন্দা শাখা অফিসার ইনচার্জ মোহাম্মদ বদিউজ্জামানের নেতৃত্বে গোন্দো সদস্যরা অভিযান চালান।

মোহামামদ বদিউজ্জামান বলেন, পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়ার নির্দেশে মৌলভীবাজার জেলার প্রতিটি উপজেলা থেকে মাদক নির্মূলে গোয়েন্দা পুলিশের অভিযান অভিযান চলমান রয়েছে।

 

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com