বুধবার, ২৯ মে ২০২৪, ০২:১৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ঘূর্ণিঝড় রেমাল: ১৯ উপজেলার নির্বাচন স্থগিত বাহুবল উপজেলা পরিষদ নির্বাচন অবাদ, সুন্দর ও দাঙ্গামুক্তভাবে অনুষ্ঠিত হয়েছে বাসার ছাদে আম পাড়তে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শিশুর মৃত্যু রেমাল পরিণত প্রবল ঘূর্ণিঝড়ে, মহাবিপদ সংকেত বাহুবলে ৫ আওয়ামীলীগ নেতাকে হারিয়ে আলেম চেয়ারম্যান নির্বাচিত শান্তিপূর্ণ ও বিশ্বাস যোগ্য নির্বাচন অনুষ্ঠিত করতে পুলিশ বদ্ধপরিকর- এসপি আক্তার হোসেন জনগণ যাকে ভালবাসবে, দায়িত্ব দিতে চাইবে, তাকেই দেবে- জেলা প্রশাসক বাহুবলে বিয়ের আনন্দ-ফুর্তি চলাকালে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবতীর মুত্যু বাহুবল উপজেলা নির্বাচন : ২০ প্রার্থীর মাঝে নির্বাচনী প্রতীক বরাদ্দ বাহুবল উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

বাহুবলে আক্রান্ত চিকিৎসককে বাইকে বহনকারী কিশোরের করোনা শনাক্ত

বাহুবল (হবিগঞ্জ) প্রতিনিধি: করোনা ভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হবিগঞ্জের চুনারুঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসককে বহনকারী মোটরসাইকেল চালক বাহুবলের শ্রাবণ দেব (১৪) নামে এক কিশোরের নমুনা পরীক্ষায় করোনা পজিটিভ এসেছে। তাকে আইসোলেশনে রাখার পাশাপাশি তার বাড়ি লকডাউন ঘোষণা করা হয়েছে।

শুক্রবার (১ মে) সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেছেন বাহুবল উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা বাবুল কুমার দাশ । আক্রান্ত কিশোর লামাতাশি ইউনিয়নের, রামপুর গ্রামের পিতা কৃপাময় দেবের ছেলে এবং চুনারুঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেে করোনায় আক্রান্ত ডাক্তারের প্রতিবেশী। মিরপুর পশ্চিম রুপশংকর ভাড়া বাসায় থেকে ওয়ার্কশপে কাজ করত।

উপজেলা স্বস্থ্য কর্মকর্তা জানান, ২৫ এপ্রিল চুনারুঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একজন চিকিৎসকের করোনা পজিটিভ আসে। তাকে বাহুবল থেকে চুনারুঘাটে মোটরসাইকেলে করে আনা-নেওয়া করতো ওই কিশোর। চিকিৎসক আক্রান্তের খবর নিশ্চিত হওয়ার পরই ছেলেটিকে হোম কোয়ারেন্টিনে রাখা হয় এবং পরীক্ষার জন্য তার নমুনা প্রেরণ করা হয়। শুক্রবার বিকেলে আসা রিপোর্টে ওই কিশোরের করোনা পজিটিভ ধরা পড়েছে।

তিনি আরো জানান, আক্রান্ত কিশোরকে হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে প্রেরণ করা হয়েছে। পাশাপাশি বাড়িটি লকডাউন করা হয়েছে এবং তার সংস্পর্শে আসা অন্যান্যদের নমুনা সংগ্রহের প্রক্রিয়া শুরু হয়েছে।

উপজেলা স্বাস্থ্য বিভাগের তথ্যে আরও জানা গেছে, এ পর্যন্ত উপজেলায় করোনায় আক্রান্তের সংখ্যা মোট ৫ জন। একজন মহিলা ও চার জন পুরুষ। ইতিমধ্যে উপজেলায় দু’টি বাড়ি,পাঁচটি গ্রাম ও একটি বাজার লকডাউন ঘোষণা করা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com