মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৭:৩১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ঘূর্ণিঝড় রেমাল: ১৯ উপজেলার নির্বাচন স্থগিত বাহুবল উপজেলা পরিষদ নির্বাচন অবাদ, সুন্দর ও দাঙ্গামুক্তভাবে অনুষ্ঠিত হয়েছে বাসার ছাদে আম পাড়তে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শিশুর মৃত্যু রেমাল পরিণত প্রবল ঘূর্ণিঝড়ে, মহাবিপদ সংকেত বাহুবলে ৫ আওয়ামীলীগ নেতাকে হারিয়ে আলেম চেয়ারম্যান নির্বাচিত শান্তিপূর্ণ ও বিশ্বাস যোগ্য নির্বাচন অনুষ্ঠিত করতে পুলিশ বদ্ধপরিকর- এসপি আক্তার হোসেন জনগণ যাকে ভালবাসবে, দায়িত্ব দিতে চাইবে, তাকেই দেবে- জেলা প্রশাসক বাহুবলে বিয়ের আনন্দ-ফুর্তি চলাকালে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবতীর মুত্যু বাহুবল উপজেলা নির্বাচন : ২০ প্রার্থীর মাঝে নির্বাচনী প্রতীক বরাদ্দ বাহুবল উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

শ্রীমঙ্গলে নিখোঁজ কলেজ ছাত্রের মৃতদেহ উদ্ধার

শ্রীমঙ্গল মৌলভীবাজার) প্রতিনিধি : মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলায় নিখোঁজের পরদিন শ্রীমঙ্গল সরকারি কলেজের ছাত্র স্বাক্ষর দেব (১৮) লাশ লাখাইছড়া চা বাগানের ভেতর থেকে উদ্ধার করেছে থানা পুলিশ।

পুলিশ ও পরিবার সূত্রে জানা যায়, শ্রীমঙ্গল প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ও শ্রীমঙ্গল ভাড়াউড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কল্যাণ দেব এর ছেলে স্বাক্ষর দেব শনিবার বিকেল ৪ টায় দিকে তার বাবার মটর সাইকেল নিয়ে বাড়ি থেকে বের হয়। সন্ধ্যার মধ্যে সে বাড়ি না ফেরায় রাত ৮টা দিকে স্বাক্ষরের  মা তার মুঠোফোনে কল করলে অপর প্রান্থ থেকে স্বাক্ষর স্বাক্ষর নামে কাউকে চিনেন না বলে মুঠোফোনের লাইন কেটে দেয়। পরে অনেক খোঁজাখুঁজি করে তাকে পাওয়া যায়নি। এ ঘটনার পর স্বাক্ষরের বাবা কল্যাণ দেব শ্রীমঙ্গল থানায় সাধারণ ডায়েরী করেন। স্বাক্ষর দেব শ্রীমঙ্গল সরকারী কলেজের বিজ্ঞান বিভাগের দ্বাদশ শ্রেণীর ছাত্র। রবিবার সকালে শ্রীমঙ্গল ফিনলে টি কোম্পানির লাখাইছড়া চা বাগানের একটি সেকশনে তার লাশ স্থানীয় চা শ্রমিকরা  দেখে  থানা পুলিশকে খবর দেয়। শ্রীমঙ্গল থানার পুলিশ পরিদর্শক  ওসি তদন্ত সুহেল রানা জানান, মৃত দেহের পাশেই তার মটর সাইকেল ও মুঠোফোন, ঘুমের মেডিসিন,কোকের বোতল ইত্যাদি পাওয়া যায়। প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে হত্যাকান্ড নাও হতে পারে। তার শরীরে কোন আঘাতের চিহৃ নাই।  লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার ২৫০ শয্যা হাসপাতালে পাঠানো হয়েছে। তিনি আরও বলেন, ময়নাতদন্ত রিপোর্ট পেলে মৃত্যুর প্রকৃত কারণ বুঝা যাবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com