শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:৩৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবল হাসপাতালের নতুন ব্যবস্থাপনা কমিটি প্রথম সভা বাহুবলে উপজেলা পরিষদ নির্বাচনের বাছাইয়ে দুই প্রার্থীর মনোনয়নপত্র অবৈধ বাহুবল উপজেলা পরিষদ নির্বাচনে ২০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল শিশুদের বিবাদের জেরে আজমিরীগঞ্জে দুই পক্ষের সংঘর্ষ, আহত ৩৫ দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর কেএনএফের প্রধান সমন্বয়ক বান্দরবানের বাসা থেকে গ্রেপ্তার ফেনীতে ট্রেন-ট্রাকের সংঘর্ষে নিহত ৬ ফিলিস্তিনি শিশু দিবস: গাজায় প্রতি ঘণ্টায় মরছে ৪ শিশু বাহুবলে বাংলা নববর্ষ ও ঈদ-উল-ফিতর উদযাপন উপলক্ষ্যে প্রস্তুতিমূলক সভা বাহুবল মডেল প্রেস ক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

বাহুবলে চা শ্রমিক সমরা হত্যাকান্ডের মূলহোতা দুর্লভ চাষা গ্রেফতার

বাহুবল (হবিগঞ্জ) প্রতিনিধি: বাহুবলের রশিদপুর চা বাগানে সমরা তাঁতী হত্যাকান্ডের মূলহোতা দুর্লভ চাষাকে (৫৭) গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (২০ মার্চ) মধ্যরাতে পার্শ্ববর্তী শ্রীমঙ্গল উপজেলার ফুলছড়া চা-বাগান থেকে গ্রেফতার হয়। আজ বৃহস্পতিবার (২১ মার্চ) গ্রেফতারকৃত দুর্লভ চাষা আদালতে ১৬৪ ধারায় দেওয়া জবানবন্ধীতে ঘটনার সাথে নিজের সম্পৃক্ততা স্বীকার করেছে। গত ১৬ মার্চ রাতে কথা কাটাকাটির জের ধরে দুর্লভ চাষা কুড়াল দিয়ে কুপিতে তার শ্যালক সমরা তাঁতীকে হত্যা করে।

পুলিশ ও পারিবারিক সূত্র জানায়, ১৬ মার্চ রাতে নিহত সমরা তাঁতী নিজ ঘরে ভাত খেতে বসেছিল। এ সময় কথা কাটাকাটির এক পর্যায়ে সমরা তাঁতীর সাথে তার ভগ্নিপতি দুর্লভ চাষার কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে দুর্লভ চাষা উত্তেজিত হয়ে কুড়াল দিয়ে সমরা তাঁতীকে আঘাত করে। এতে সে গুরুতর আহত হলে তাৎক্ষণিক ভাবে তাকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনার প্রেক্ষিতে মামলা দায়ের হলে বুধবার বাহুবল মডেল থানার এসআই মোঃ সোহেল মাহমুদ ও এএসআই মোঃ এবি সিদ্দিক গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মৌলভী বাজার জেলার শ্রীমঙ্গল উপজেলার ফুলছড়া চা-বাগান থেকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত দুর্লভ চাষা স্থানীয় রশিদপুর চা বাগানের কোয়ার্টার লেন এলাকার মৃত ডিবা চাষার পুত্র।

এ ব্যাপারে যোগাযোগ করা হলে বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ মশিউর রহমান জানান, গ্রেফতারকৃত আসামী দুর্লভ চাষা ১৬৪ ধারায় আদালতে দেওয়া জবানবন্ধীতে হত্যাকান্ডের ঘটনাটি স্বীকার করেছে। হত্যাকান্ডে ব্যবহৃত কুড়াল উদ্ধার করা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com