শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৭:১৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর গণআন্দোলনে শেখ হাসিনার পতন, ছাড়লেন দেশ

কুমিল্লায় বাস চাপায় তিন ছাত্রলীগ নেতা নিহত

আরিফুর রহমান স্বপন, কুমিল্লা: কুমিল্লায় বাসচাপায় মোটরসাইকেল আরোহী তিন ছাত্রলীগ নেতা নিহত হয়েছেন। অাজ রোববার দুপুরে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের সদর দক্ষিণ উপজেলার পদুয়ার বাজার পল্লী বিদ্যুৎ অফিসের সামনে এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহতরা হলেন, বিজয়পুর ইউপি ছাত্রলীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক এবং সদর দক্ষিণ উপজেলার সানন্দা গ্রামের মোঃ সাদেক মিয়ার ছেলে কাজল হোসেন (২৫), একই ইউপি ছাত্রলীগের অর্থ বিষয়ক সম্পাদক ও উপজেলার লালমতি গ্রামের হুমায়ন কবির মেম্বারের ছেলে মোঃ সজল (২৫) এবং ওই ইউনিয়নের ছাত্রলীগের সদস্য ও লালমতি গ্রামের মোঃ আবদুল লতিফের ছেলে শাহিন অালম (২৬)।

কুমিল্লা হাইওয়ে পুলিশ জানায়, আজ রোববার দুপুরে মোটরসাইকেল যোগে কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা পরিষদ থেকে ছাত্রলীগের ওই তিন নেতা দুপুরের খাওয়া খেতে পাশ্ববর্তী নুরজাহান হোটেলে যাচ্ছিলেন। এ সময় নুরজাহান হোটেলে যাত্রা বিরতি শেষে শ্যামলী পরিবহনের একটি বাস বেপরোয়াভাবে দ্রুতগতিতে উল্টো পথে উঠার সময় মোটরসাইকেলকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই ওই তিন ছাত্রলীগ নেতা নিহত হন। তাৎক্ষণিকভাবে হাইওয়ে পুলিশ ওই বাস এবং চালককে আটক করেছে।

সদর দক্ষিণ থানার এসআই খাদেমুল বাহার জানান, খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com