সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ০২:২২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর

বাহুবলে ৩৬ বস্তা ওএমএস’র চাউলসহ ৩ টমটম আটক

বাহুবল ( হবিগঞ্জ) প্রতিনিধি : বাহুবল উপজেলার ঢাকা -সিলেট মহাসড়কের বাগানবাড়ী এলাকায় টমটমযোগে পাচারকালে ৩৬ বস্তা ওএমএস এর চাউল জব্দ করা হয়েছে। মঙ্গলবার (১৯ মে) সন্ধায় গোপন সুত্রে খবর পেয়ে উপজেলা নির্বাহী অফিসার স্নিগ্ধা তালুকদার ও সহকারী কমিশনার ( ভুমি) খৃস্টফার হিমেল রিছিল অভিযান চালিয়ে এ চাউল জব্দ করেন। এসময় চাউল পাচারে ব্যবহৃত ৩ টি টমটমও জব্দ করা হয়।

এ ব্যাপারে সহকারী কমিশনার জানান, চাউলগুলো কোথায় থেকে এসেছে এবং কোথায় নিয়ে যাওয়া হচ্ছিল তা খতিয়ে দেখা হচ্ছে।

জানা গেছে, বাহুবল উপজেলার নন্দনপুর বাজারের চাল ব্যবসায়ি স্থানীয় চন্দনিয়া গ্রামের বাসিন্দা জনৈক তাহির মিয়া গোপনে মিরপুর বাজারের কথিত এক ব্যবসায়ীর নিকট বিক্রির জন্য টমটমযোগে নিয়ে যাচ্ছিলেন। এসময় গোপন সুত্রে খবর পেয়ে উপজেলা নির্বাহী অফিসার স্নিগ্ধা তালুকদার দ্রুত অভিযান পরিচালনা করে মহাসড়কের বাগানবাড়ি নামক স্থান থেকে চাউলগুলো জব্দ করেন।

এসময় ৩ টি টমটমও আটক করা হয়। প্রশাসনের জিজ্ঞাসাদে টমটম চালকরা চাউলের মালিক তাহির মিয়ার নাম জানায়। এ রাত ১১ টায় এ রিপোর্ট লেখাকালে মুল পাচারকারীকে গ্রেফতারের চেষ্টা চলছিল।

অপরদিকে ভাদেশ্বর ইউনিয়নের ছায়েদ মিয়া নামের অপর এক ডিলারের বিরুদ্ধেও চাউল বিতরণে অনিয়মে অভিযোগ রয়েছে। সোমবার ওই ইউনিয়নে খাদ্যবান্ধব চাউল ওজনে কারচুপির অভিযোগ রয়েছে।

এদিকে চালের মালিক না আসলে বুধবার জব্দকৃত চাউলে ব্যাপারে সঠিক সিদ্ধান্ত নেওয়া হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com