শনিবার, ১৮ মে ২০২৪, ০৪:৪৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
জনগণ যাকে ভালবাসবে, দায়িত্ব দিতে চাইবে, তাকেই দেবে- জেলা প্রশাসক বাহুবলে বিয়ের আনন্দ-ফুর্তি চলাকালে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবতীর মুত্যু বাহুবল উপজেলা নির্বাচন : ২০ প্রার্থীর মাঝে নির্বাচনী প্রতীক বরাদ্দ বাহুবল উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত বাহুবলে সড়ক দুর্ঘটনায় নিহত ২ বাহুবল হাসপাতালের নতুন ব্যবস্থাপনা কমিটি প্রথম সভা বাহুবলে উপজেলা পরিষদ নির্বাচনের বাছাইয়ে দুই প্রার্থীর মনোনয়নপত্র অবৈধ বাহুবল উপজেলা পরিষদ নির্বাচনে ২০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল শিশুদের বিবাদের জেরে আজমিরীগঞ্জে দুই পক্ষের সংঘর্ষ, আহত ৩৫ দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর

শারিরীকভাবে অসুস্থ থাকলে গোপন না করে চিকিৎসা নিন- ইউএনও

বাহুবল (হবিগঞ্জ) প্রতিনিধি : বাহুবল উপজেলা নির্বাহী অফিসার স্নিগ্ধা তালুকদার মানুষকে শারিরীকভাবে অসুস্থ বোধ করলে দয়া করে তা গোপন না রেখে দ্রত হাসপাতালে যোগাযোগের মাধ্যমে চিকিৎসা গ্রহণের পরামর্শ দিয়েছেন। আজ সোমবার (০৬ এপ্রিল) এক ফেসবুক পোস্টের মাধ্যমে এ কথাগুলো বলেন। তিনি বলেন, প্রিয় বাহুবলবাসী করোনা মানেই মৃত্যু নয়, কোয়ারেন্টাইন মানেই জেল নয়। আপনারা অসুস্থতাকে অবহেলা করে, তথ্য গোপন করে নিজের সাথে সাথে সমাজের বিপদ ডেকে আনবেন না।

তিনি আরো বলেন, আপনারা ইতিমধ্যে জেনেছেন সিলেটে একজন করোনায় আক্রান্ত রোগি পাওয়া গেছে। অতএব, আমরাও কিন্তু বিপদসীমার বাইরে নই। আমাদের ত্রাণ বিতরণ কাজ চলছে, চলবে। আপনারা যারা এসএমএস বা ম্যাসেঞ্জারে নাম পাঠিয়েছেন, আমরা সবার নামের তালিকা রাখছি, অচিরেই বিতরণ কার্যক্রমও শুরু করতে পারবো।

তাছাড়া আমরা বাজার মনিটরিং অব্যাহত রেখেছি, গতকাল গোসাই বাজার, অমৃতা, রাজারপুর মিরপুর বাজার মনিটরিং করা হয়েছে। গোসাই বাজারে সরকারি নির্দেশ অমান্য করে গণজমায়েত করে মারামারি করার অপরাধে ৪ জনকে ৫ হাজার জরিমানা করা হয়। সহকারি কমিশনার (ভূমি) সিএনজি তে ৬/৭ করে যাত্রী গাদাগাদি করে ওঠানোর অপরাধে ২ জনকে জরিমানা করেন।

ইতিমধ্যে আমাদের নজরে এসেছে সিএনজিগুলো মাত্রাতিরিক্ত পরিমাণে চলাচল করছে। যেখানে সারাদেশে গণপরিবহন বন্ধ। সেখানে অবাধে অতিরিক্ত যাত্রী নিয়ে সিএনজি’র চলাচল উদ্বেগের কারণ বৈকি।

এছাড়াও সরকারি সিদ্ধান্ত মোতাবেক বাজার সকাল ৮টা থেকে ৫ পর্যন্ত চলবে বলে নির্দেশনা এসেছে। অতএব বিকাল ৫টার মধ্যে ফার্মেসী ব্যতিত সকল নিত্যপ্রয়োজনীয় দ্রব্যাদির দোকান বন্ধ করতে হবে। এক শ্রেণীর অসচেতন যুবক, বৃদ্ধ এমনকি মহিলারাও অযথা বাজারে ঘোরাঘুরি করেন। এমনটি না করার নিরুৎসাহিত করা হল। ভবিষ্যতে এমনটা পাওয়া গেলে আইন শৃংখলাবাহিনী আইন কঠোরভাবে প্রয়োগে বাধ্য হবে।

সবাই ঘরে থাকুন, সুস্থ থাকুন, ভালো থাকুন। আমরা জেগে আছি, আপনি ঘরে নিশ্চিন্তে ঘুমান।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com