শনিবার, ১৮ মে ২০২৪, ০৯:১৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
জনগণ যাকে ভালবাসবে, দায়িত্ব দিতে চাইবে, তাকেই দেবে- জেলা প্রশাসক বাহুবলে বিয়ের আনন্দ-ফুর্তি চলাকালে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবতীর মুত্যু বাহুবল উপজেলা নির্বাচন : ২০ প্রার্থীর মাঝে নির্বাচনী প্রতীক বরাদ্দ বাহুবল উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত বাহুবলে সড়ক দুর্ঘটনায় নিহত ২ বাহুবল হাসপাতালের নতুন ব্যবস্থাপনা কমিটি প্রথম সভা বাহুবলে উপজেলা পরিষদ নির্বাচনের বাছাইয়ে দুই প্রার্থীর মনোনয়নপত্র অবৈধ বাহুবল উপজেলা পরিষদ নির্বাচনে ২০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল শিশুদের বিবাদের জেরে আজমিরীগঞ্জে দুই পক্ষের সংঘর্ষ, আহত ৩৫ দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর

চুনারুঘাটে কৃষি যন্ত্রপাতি বিতরণ

জামাল হোসেন লিটন, চুনারুঘাট (হবিগঞ্জ): চুনারুঘাটে উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল কাদির লস্কর ধান মাড়াই জন্য আরো ৪টি মেশিন কৃষকদের মাঝে বিতরন করেছেন। তিনি বৃহস্পতিবার দুপুরে উপজেলা পরিষদের সামনে এসব বিতরন করেন।

উপজেলা চেয়ারম্যান বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর শেখ হাসিনা নেতৃত্বে কৃষি যান্ত্রিকীকরণের স্বর্ণ যুগ এখন, তিনি বলেন মাননীয় প্রতিমন্ত্রী এডভোকেট মাহবুব আলী এমপি সার্বক্ষনিক দিকনির্দেশনা দিয়ে যাচ্ছেন আমাদের কে। দেশের ক্লান্তি লগ্নে করোনা ভাইরাস সংক্রমণের জন্য দেশ ও বিশ্ববাসী আজ মহা সংকটে খাদ্য সংকট যাতে না হয় আমাদের কৃষি ওপর জোড় দিতে হবে এক বিঘা জমি ও যেন পড়ে না থাকে আমাদের সেই দিকে খেয়াল রাখতে হবে।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সত্যজিত রায় দাস, উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব লুৎফুর রহমান মহালদার, উপজেলা ভূমি কর্মকর্তা (এসিল্যান্ড) মিল্টন পাল, উপজেলা কৃষি কর্মকর্তা জালাল উদ্দীন সরকার, সহকারী কৃষি কর্মকর্তা নুরুল ইসলাম।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com