শনিবার, ১৮ মে ২০২৪, ০৫:৫৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
জনগণ যাকে ভালবাসবে, দায়িত্ব দিতে চাইবে, তাকেই দেবে- জেলা প্রশাসক বাহুবলে বিয়ের আনন্দ-ফুর্তি চলাকালে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবতীর মুত্যু বাহুবল উপজেলা নির্বাচন : ২০ প্রার্থীর মাঝে নির্বাচনী প্রতীক বরাদ্দ বাহুবল উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত বাহুবলে সড়ক দুর্ঘটনায় নিহত ২ বাহুবল হাসপাতালের নতুন ব্যবস্থাপনা কমিটি প্রথম সভা বাহুবলে উপজেলা পরিষদ নির্বাচনের বাছাইয়ে দুই প্রার্থীর মনোনয়নপত্র অবৈধ বাহুবল উপজেলা পরিষদ নির্বাচনে ২০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল শিশুদের বিবাদের জেরে আজমিরীগঞ্জে দুই পক্ষের সংঘর্ষ, আহত ৩৫ দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর

৩২ যাত্রীকে রেখে গেলো সৌদি এয়ারলাইন্স

তরফ নিউজ ডেস্ক : বেসরকারি প্রতিষ্ঠানে করোনা পরীক্ষা করে করোনা নেগেটিভ সনদ নেয়া ৩২ জনকে বোর্ডিং পাস দেয়নি সৌদি অ্যারাবিয়ান এয়ারলাইন্স। তাদের রেখেই ফ্লাইটটি ঢাকা ছেড়ে সৌদির উদ্দেশে রওনা হয়। হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের একটি সূত্র গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছে। সূত্র জানায়, শনিবার সন্ধ্যা ৬টা ৫৪ মিনিটে এসভি-৩৮০৭ ফ্লাইটটি ঢাকা ছেড়ে যায়।

ফ্লাইট মিস করা এক যাত্রী বলেন, টিকিট সংগ্রহের সময় বলা হয়নি যে মহাখালী করোনা পরীক্ষা সেন্টার থেকে পরীক্ষা করতে হবে। তাই আমি এনাম মেডিকেল সেন্টার থেকে করোনা পরীক্ষা করাই। এখন এসে শুনি আমাদের যেতে দেবে না। এদিকে ফ্লাইট চলে গেলেও ৩২ জন বিমানবন্দরের ভেতরেই আছেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com