সোমবার, ২০ মে ২০২৪, ০১:৫২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
জনগণ যাকে ভালবাসবে, দায়িত্ব দিতে চাইবে, তাকেই দেবে- জেলা প্রশাসক বাহুবলে বিয়ের আনন্দ-ফুর্তি চলাকালে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবতীর মুত্যু বাহুবল উপজেলা নির্বাচন : ২০ প্রার্থীর মাঝে নির্বাচনী প্রতীক বরাদ্দ বাহুবল উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত বাহুবলে সড়ক দুর্ঘটনায় নিহত ২ বাহুবল হাসপাতালের নতুন ব্যবস্থাপনা কমিটি প্রথম সভা বাহুবলে উপজেলা পরিষদ নির্বাচনের বাছাইয়ে দুই প্রার্থীর মনোনয়নপত্র অবৈধ বাহুবল উপজেলা পরিষদ নির্বাচনে ২০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল শিশুদের বিবাদের জেরে আজমিরীগঞ্জে দুই পক্ষের সংঘর্ষ, আহত ৩৫ দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর

আজও সড়কে সৌদি প্রবাসীরা, অবরোধ-বিক্ষোভ

তরফ নিউজ ডেস্ক : রাজধানীর কাওরান বাজারে সোনারগাঁও হোটেলের সামনে সৌদি আরব প্রবাসীরা টিকিটের জন্য আজও রাস্তা অবরোধ করে বিক্ষোভ করেছেন। সকাল থেকেই তারা বিক্ষোভ শুরু করেন।

ভিসার মেয়াদ কমে আসায় সৌদি আরব যাওয়া নিয়ে অনিশ্চয়তা দানা বেঁধেছে প্রবাসীদের মধ্যে। ফলে টোকেন আর টিকেটের জন্য গত কয়েকদিন ধরে দাবি জানিয়ে আসছে। কিন্তু কোন আশ্বাস পাচ্ছেন না। এই অবস্থায় প্রধান সড়কে নেমে আসে তারা।

বাংলাদেশ বিমান ও অ্যারাবিয়ান এয়ারলাইন্সের অফিসসহ মতিঝিল ও কাওরান বাজারের রাস্তা বন্ধ করে দেয়। গতকালও সকাল থেকে দিনভর কাওরান বাজারের রাস্তা বন্ধ করে রাখে টিকিট প্রত্যাশী সৌদি প্রবাসীরা।

এদিকে আজ সাউদিয়া এয়ারলাইনস ২৩শ থেকে ২৭শ সিরিয়ালের টোকেন যাদের আছে তাদের টিকেট পাওয়ার কথা রয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com