শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর গণআন্দোলনে শেখ হাসিনার পতন, ছাড়লেন দেশ

সিনেটের সদস্য পদ থেকে শোভনের পদত্যাগ

তরফ নিউজ ডেস্ক : ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) সিনেট সদস্য থেকে পদত্যাগ করেছেন ছাত্রলীগের সদ্য সাবেক সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন৷ সোমবার বিকাল ৩টায় আনুষ্ঠানিকভাবে তিনি পদত্যাগ করেছেন বলে নিশ্চিত করেন।

শোভন বলেন, ‘আজ বিকাল ৩টায় আনুষ্ঠানিকভাবে পদত্যাগ করেছি৷’

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. অধ্যাপক আখতারুজ্জামান সিনেট সদস্য পদ থেকে শোভনের পদত্যাগের চিঠি পাওয়ার কথা নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘শোভনের পাঠানো চিঠি আমি পেয়েছি। অলরেডি অফিসকে চিঠি দিয়েও দিয়েছি। বিধিবিধান দেখে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।’

শোভনের চিঠিতে ব্যক্তিগত কারণ দেখিয়ে অব্যাহতি চাওয়া হয়েছে। এতে বলা হয়েছে, ঢাকা বিশ্ববিদ্যালয় সিনেট সদস্য হিসেবে দায়িত্ব পালন করে আসছি। বর্তমানে আমার ব্যক্তিগত সমস্যার কারণে আমার ওপর অর্পিত দায়িত্ব পালন করা সম্ভব নয়।

ঢাকা বিশ্ববিদ্যালয়েল সিনেটে ৫ জন ছাত্র প্রতিনিধি থাকেন। গত ২৬ জুন অনুষ্ঠিত বার্ষিক সিনেট অধিবেশন ৫ ছাত্র প্রতিনিধির মধ্যে ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও বিশ্ববিদ্যালয়ের শাখা ছাত্রলীগের সভাপতি সনজিত চন্দ্র দাস সিনেট সদস্য হিসেবে মনোনীত হন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com