বুধবার, ০৯ অক্টোবর ২০২৪, ০৫:১৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কবরস্থান নিয়ে বিরোধ; হামলার ঘটনায় এক ব্যক্তি নিহত মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর

১ কোটি ৫ লাখ টাকাসহ আওয়ামী লীগের দুই নেতা আটক

তরফ নিউজ ডেস্ক: ক্যাসিনো ব্যবসায় জড়িত থাকার অভিযোগে আওয়ামী লীগের দুই নেতাকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ান (র‌্যাব)। আটককৃতরা হলেন, গেন্ডারিয়া থানা আওয়ামী লীগের সভাপতি এনামুল হক ও যুগ্ম সাধারণ সম্পাদক রুপন ভূঁইয়া।

আজ সকালে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। এ সময় নগদ ১ কোটি ৫ লাখ টাকা ও বিপুল পরিমান স্বর্ণ উদ্ধার করেছে।

র‌্যাব-৩ এর কমান্ডার লেফটেন্যান্ট কর্নেল কে এম শফিউল্লা বিষয়টি নিশ্চিত করে জানান, অভিযানের সময় নগদ ১  কোটি ৫ লাখ টাকা এবং ৭২০ ভরি স্বর্ণ উদ্ধার করা হয়েছে। ওয়ান্ডারার্স ক্লাবের ক্যাসিনো ব্যবসার সঙ্গে জড়িত এই দুই নেতা।

(সূত্র : মানবজমিন অনলাইন)

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com