শনিবার, ২০ জুলাই ২০২৪, ০৮:০৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বৃহস্পতিবার সারা দেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা চট্টগ্রামে ছাত্রলীগের সঙ্গে আন্দোলনকারীদের সংঘর্ষে নিহত ৩ কলম্বিয়াকে হারিয়ে দ্বিতীয়বার কোপা আমেরিকার চ্যাম্পিয়ন আর্জেন্টিনা বাহুবলে স্মার্ট এনআইডি কার্ড বিতরণের জন্য জনবল নিয়োগ বিজ্ঞপ্তি বাহুবলে দুই মাস ধরে নিখোঁজ রবিউলের সন্ধান চায় পরিবার যে কারণে ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি দেয় সোহাগ ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকিদাতা গ্রেপ্তার পিএসসির প্রশ্নফাঁস: দায় স্বীকার করে ৭ জনের জবানবন্দি, ১০ জন কারাগারে দেশের সম্পদ বেচে মুজিবের মেয়ে ক্ষমতায় আসে না: প্রধানমন্ত্রী ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি, প্রতিবাদে বাহুবলে মানববন্ধন

বাহুবলে নবনির্বাচিত সংসদ সদস্য মিলাদ গাজীকে সংবর্ধনা

নিজস্ব সংবাদদাতা : হবিগঞ্জ-১ আসনে নবনির্বাচিত সংসদ সদস্য গাজী মোহাম্মদ শাহনওয়াজ মিলাদ গাজী বলছেন, বাহুবলবাসীর দীর্ঘদিনের প্রাণের দাবি পৌরসভা বাস্তবায়ন। আমি প্রথম সংসদেই বাহুবলবাসীর এ দাবি উত্তাপন করে সংশ্লিষ্টদের দৃষ্টি আকর্ষণ করবো। তিনি বলেন, গত ৩০ ডিসেম্বর পর্যন্ত ছিল আপনাদের দায়িত্ব, এরপর থেকে এ অঞ্চলের উন্নয়ন আমার দায়িত্ব। আমি সাধ্য মতো সততার সাথে এ দায়িত্ব পালন করবো। আমি এমপি নই, আপনারা এমপি, আমি আপনাদের সেবক। আজীবন সেবা করার মাধ্যমেই আমি আমার দায়িত্ব পালন করতে চাই। তিনি আরো বলেন, আপনারা সকলকে সাথে নিয়ে আমি বাহুবল উপজেলার সমস্যাগুলো চিহ্নিত করে, তার দ্রুত সমাধান করবো। তিনি বুধবার (১৬ জানুয়ারি) বাহুবল উপজেলা পরিষদ প্রাঙ্গনে উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের দেয়া সংবর্ধনার জবাবে উপরোক্ত কথাগুলো বলেন।

উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুন নূর মানিক-এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক উপজেলা চেয়ারম্যান মোঃ আব্দুল হাই-এর পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন- হবিগঞ্জ জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা এডভোকেট সিরাজুল হক চৌধুরী, উপজেলা কৃষকলীগ সভাপতি মকলিছুর রহমান মাস্টার, যুবলীগের যুগ্ম আহ্বায়ক বদরুল আলম, স্বেচ্ছাসেবক লীগ আহ্বায়ক ফারুকুর রশিদ, উপজেলা তরুনলীগের আহ্বায়ক আব্দুল মজিদ তালুকদার ও যুগ্ম আহ্বায়ক মোঃ আয়াত আলী, তাঁতীলীগের সভাপতি রাসেল আহমেদ, বঙ্গবন্ধু সংস্কৃতিক জোটের যুগ্ম আহ্বায়ক আলমগীর, বঙ্গবন্ধু পরিষদের আহ্বায়ক স্বপন চৌধুরী, তরুনলীগ নেতা সাহাবুদ্দিন প্রমুখ।

কোরআন তেলাওয়াত করেন- উলামালীগের যুগ্ম আহ্বায়ক আব্দুল হক। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- হবিগঞ্জ জেলা আওয়ামীলীগ সহ-সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল কাদির চৌধুরী, জেলা আওয়ামীলীগের বন ও পরিষদ বিষয়ক সম্পাদক সেলিম চৌধুরী, জেলা তাঁতীলীগের সভাপতি সাবেক ইউপি চেয়ারম্যান মোঃ মুদ্দত আলী, জেলা মৎস্যজীবী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান মোঃ তাজুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি ইব্রাহিম মুন্সী, আসকার আলী ও শাহ আহমেদ আওলাদ, সহ-সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান চৌধুরী টেনু ও আব্দাল মিয়া, সাংগঠনিক সম্পাদক বশির আহমেদ, সোহেল আহমেদ কুটি ও আব্দুল কদ্দুছ, ইউপি চেয়ারম্যান আজমল হোসেন চৌধুরী, ইউপি চেয়ারম্যান সাইফুদ্দিন, ইউপি চেয়ারম্যান ফেরদৌস আলমসহ উপজেলা আওয়ামীলীগ নেতৃবৃন্দ, ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি, সাধারণ সম্পাদকসহ নেতৃবৃন্দ এবং সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com