মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১২:৪৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ঘূর্ণিঝড় রেমাল: ১৯ উপজেলার নির্বাচন স্থগিত বাহুবল উপজেলা পরিষদ নির্বাচন অবাদ, সুন্দর ও দাঙ্গামুক্তভাবে অনুষ্ঠিত হয়েছে বাসার ছাদে আম পাড়তে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শিশুর মৃত্যু রেমাল পরিণত প্রবল ঘূর্ণিঝড়ে, মহাবিপদ সংকেত বাহুবলে ৫ আওয়ামীলীগ নেতাকে হারিয়ে আলেম চেয়ারম্যান নির্বাচিত শান্তিপূর্ণ ও বিশ্বাস যোগ্য নির্বাচন অনুষ্ঠিত করতে পুলিশ বদ্ধপরিকর- এসপি আক্তার হোসেন জনগণ যাকে ভালবাসবে, দায়িত্ব দিতে চাইবে, তাকেই দেবে- জেলা প্রশাসক বাহুবলে বিয়ের আনন্দ-ফুর্তি চলাকালে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবতীর মুত্যু বাহুবল উপজেলা নির্বাচন : ২০ প্রার্থীর মাঝে নির্বাচনী প্রতীক বরাদ্দ বাহুবল উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

ফেনীতে ট্রেন-ট্রাকের সংঘর্ষে নিহত ৬

তরফ নিউজ ডেস্ক: ফেনীতে গেটম্যানের গাফিলতিতে ট্রেনের সঙ্গে বালুবাহী ট্রাকের সংঘর্ষে ৬ জন নিহত হয়েছেন।

শুক্রবার সকালে জেলার ছাগলনাইয়া উপজেলার মুহুরীগঞ্জ ব্রিজ সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

ঘটনার পর থেকে অভিযুক্ত গেটম্যান মো. সাইফুল পলাতক রয়েছেন।

নিহতরা হলেন- ট্রাক চালক বরিশালের উজিরপুর উপজেলার কাউয়ারাহা এলাকার আবুল হাওলাদারের ছেলে মো. মিজান (৩২) কুমিল্লার লাকসাম উপজেলার মনোহরপুর এলাকার আবুল খায়েরের ছেলে মো. আশিক, মৃত আমির আলীর ছেলে মো. আবুল খায়ের (৩৫), চৌদ্দগ্রাম উপজেলার চিওড়া ইউনিয়নের সাততলা গ্রামের রহুল আমীনের ছেলে রিফাত (১৬), মো. ইয়াছিনের ছেলে সাজ্জাদ (১৬), নুর আহম্মদের ছেলে দ্বীন মোহাম্মদ।
ফেনীর পুলিশ সুপার জাকির হাসান ৬ জন নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, সকালে ফেনী সদর উপজেলার পূর্ব ফাজিলপুর মুহুরীগঞ্জ ব্রিজ সংলগ্ন এলাকায় ই/৩২(১) নম্বর রেলগেটে দায়িত্বরত গেইটম্যান ছিল না। এ সময় চট্টগ্রামগামী একটি মেইল ট্রেন ওইস্থান অতিক্রম করার সময় গেটবেরিয়ার দাঁড়ানো অবস্থায় ছিল। এমন সময় রেলগেটে কোনো প্রকার নিরাপত্তা প্রতিবন্ধকতা না থাকায় বালুবাহী একটি ট্রাক রেললাইন পার হওয়ার জন্য রেললাইনে উঠে। ওই সময় ট্রেনটি যাত্রা শুরু করলে এ দুর্ঘটনা ঘটে।

খবর পেয়ে রেললাইনের ওপর পড়ে থাকা দুর্ঘটনা কবলিত ট্রাক ও লাশগুলো সরিয়ে নেয় রেলওয়ে কর্তৃপক্ষ। এরপর ছাগলনাইয়া থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করে।

ফেনীর রেলস্টেশন মাস্টার মোহাম্মদ হারুন জানান, শুক্রবার সকালে ৮টা ৫ মিনিটে ঢাকা থেকে চট্টগ্রামগামী চিটাগাং মেইল (টু ডাউন) নামে পরিচিত ট্রেনটি ফেনী রেলস্টেশন ছেড়ে চট্টগ্রামের দিকে রওনা হয়। ১০ মিনিট পরই ফাজিলপুর রেলস্টেশন পার হয়ে ছাগলনাইয়া উপজেলার মুগুরীগঞ্জের কাছাকাছি পৌঁছালে সেখানে একটি ট্রাক রেল ক্রসিংয়ের ওপর দিয়ে পার হচ্ছিল। কিন্তু পার হতে পারেনি। এ সময় ট্রাকটি চলন্ত ট্রেনের সামনে পড়ে। এ সময় ট্রাকটিকে ধাক্কা দিয়ে অন্তত ২০০ মিটার দূর সামনের দিকে নিয়ে যায়। এতে ট্রেনের সামনের অংশ থেতলে যায় এবং ট্রাকটি দুমড়ে মুচড়ে ক্ষতিগ্রস্ত হয়।

জেলা পুলিশ সুপার মো. জাকির হাসান জানান, ঘটনাস্থল পরিদর্শন করেছি। তদন্ত সাপেক্ষে এ ব্যাপারে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেওয়া হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com