শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২:৩০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বৃহস্পতিবার সারা দেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা চট্টগ্রামে ছাত্রলীগের সঙ্গে আন্দোলনকারীদের সংঘর্ষে নিহত ৩ কলম্বিয়াকে হারিয়ে দ্বিতীয়বার কোপা আমেরিকার চ্যাম্পিয়ন আর্জেন্টিনা বাহুবলে স্মার্ট এনআইডি কার্ড বিতরণের জন্য জনবল নিয়োগ বিজ্ঞপ্তি বাহুবলে দুই মাস ধরে নিখোঁজ রবিউলের সন্ধান চায় পরিবার যে কারণে ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি দেয় সোহাগ ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকিদাতা গ্রেপ্তার পিএসসির প্রশ্নফাঁস: দায় স্বীকার করে ৭ জনের জবানবন্দি, ১০ জন কারাগারে দেশের সম্পদ বেচে মুজিবের মেয়ে ক্ষমতায় আসে না: প্রধানমন্ত্রী ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি, প্রতিবাদে বাহুবলে মানববন্ধন

বাহুবলে চুরির অভিযোগে তিনজনকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ

বাহুবল (হবিগঞ্জ) সংবাদদাতা : বাহুবলে চুরির অভিযোগে তিনজনকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় জনতা। গতকাল শনিবার (০২ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১০টায় উপজেলার ভুগলী গ্রামে এ ঘটনা ঘটে। বাহুবল মডেল থানার এসআই সজিব বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা যায়, গত ১০/১২ দিন পূর্বে উপজেলার পূর্ব জয়পুর গ্রামের আবিদ মিয়ার বাড়ীতে চুরি সংঘঠিত হয়। চোরেরা ঐ রাতে সকলের অগোচরে ঘরে প্রবেশ করে নগদ টাকা, স্বর্ণালংকার ও মোবাইল ফোনসহ বিভিন্ন মালামাল চুরি করে নিয়ে যায়। পরে চুরির বিষয়ে আবিদ মিয়া বাদী হয়ে অজ্ঞাতনামাদের আসামী করে বাহুবল মডেল থানায় অভিযোগ দায়ের করেন। অভিযোগের পর থেকে পুলিশ ও বাদী উভয়ই চোরের সন্ধানে নামেন। শনিবার সন্ধ্যায় চুরি যাওয়া ফোন নম্বরে কল দিলে এক মহিলা ফোন রিসিভ করেন। এ সময় ফোনের সূত্র ধরে উপজেলার ভুগলী গ্রামের মৃত আজগর আলীর পুত্র মোঃ জসিম মিয়া (২২), দত্তপাড়া গ্রামের মৃত মনা মিয়ার পুত্র মোঃ মাসুক মিয়া (৫৫) ও তারই পুত্র ফয়সল মিয়া (১৯) কে চুরি যাওয়া মোবাইল সহ হাতেনাতে আটক করে। পরে বিষয়টি পুলিশকে খবর দিলে বাহুবল মডেল থানার এসআই সজিবের নেতৃত্বে একদল পুলিশ তাদেরকে গ্রেফতার করে থানায় নিয়ে আসেন।

এব্যাপারে বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ মাসুক আলী বলেন, পূর্ব জয়পুর গ্রামের আবিদ মিয়ার বাড়ীতে চুরি হওয়ার ঘটনার সাথে গ্রেফতারকৃতদের জড়িত থাকার বিষয়টি প্রাথমিক ভাবে নিশ্চিত হওয়া গেছে। রবিবার দুপুরে তাদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com