বুধবার, ২৪ জুলাই ২০২৪, ১০:১৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বৃহস্পতিবার সারা দেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা চট্টগ্রামে ছাত্রলীগের সঙ্গে আন্দোলনকারীদের সংঘর্ষে নিহত ৩ কলম্বিয়াকে হারিয়ে দ্বিতীয়বার কোপা আমেরিকার চ্যাম্পিয়ন আর্জেন্টিনা বাহুবলে স্মার্ট এনআইডি কার্ড বিতরণের জন্য জনবল নিয়োগ বিজ্ঞপ্তি বাহুবলে দুই মাস ধরে নিখোঁজ রবিউলের সন্ধান চায় পরিবার যে কারণে ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি দেয় সোহাগ ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকিদাতা গ্রেপ্তার পিএসসির প্রশ্নফাঁস: দায় স্বীকার করে ৭ জনের জবানবন্দি, ১০ জন কারাগারে দেশের সম্পদ বেচে মুজিবের মেয়ে ক্ষমতায় আসে না: প্রধানমন্ত্রী ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি, প্রতিবাদে বাহুবলে মানববন্ধন

গাজীপুরে বাসচাপায় মোটরসাইকেলের ৩ আরোহী নিহত

ছবি : প্রতীকী

গাজীপুর সংবাদদাতা : গাজীপুর সিটি করপোরেশনের ইটাহাটা এলাকায় বাসচাপায় মোটরসাইকেলের তিন আরোহী নিহত হয়েছে।

রোববার (১০ ফেব্রুয়ারি) সকাল সোয়া ১০টার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। তাৎক্ষণিকভাবে নিহতদের নাম-পরিচয় জানা যায়নি।

বাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মুক্তার হোসেন বাংলানিউজকে জানান, সকালে মোটরসাইকেলে করে কালিয়াকৈরের দিকে যাচ্ছিলো ওই তিনজন। পথে ইটহাটা এলাকায় এলে বিপরীত দিকে থেকে আসা পলাশ পরিবহন নামে একটি বাস মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে দু’জন এবং স্থানীয় হাসপাতালে নেওয়ার পর আরেকজনের মৃত্যু হয়। ধারণা করা হচ্ছে, নিহত তিনজনই ছাত্র।

এ ঘটনার পর স্থানীয়দের সহায়তায় চালক আটক ও বাস জব্দ করা হয়েছে বলেও জানান ওই পুলিশ কর্মকর্তা।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com