শনিবার, ২০ জুলাই ২০২৪, ০৯:৪৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বৃহস্পতিবার সারা দেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা চট্টগ্রামে ছাত্রলীগের সঙ্গে আন্দোলনকারীদের সংঘর্ষে নিহত ৩ কলম্বিয়াকে হারিয়ে দ্বিতীয়বার কোপা আমেরিকার চ্যাম্পিয়ন আর্জেন্টিনা বাহুবলে স্মার্ট এনআইডি কার্ড বিতরণের জন্য জনবল নিয়োগ বিজ্ঞপ্তি বাহুবলে দুই মাস ধরে নিখোঁজ রবিউলের সন্ধান চায় পরিবার যে কারণে ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি দেয় সোহাগ ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকিদাতা গ্রেপ্তার পিএসসির প্রশ্নফাঁস: দায় স্বীকার করে ৭ জনের জবানবন্দি, ১০ জন কারাগারে দেশের সম্পদ বেচে মুজিবের মেয়ে ক্ষমতায় আসে না: প্রধানমন্ত্রী ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি, প্রতিবাদে বাহুবলে মানববন্ধন

সাভারে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

ঢাকা : সাভারে এক ব্যবসায়ীকে প্রকাশ্যে কুপিয়ে হত্যা করা হয়েছে। রোববার রাত সাড়ে ৮টার দিকে বাসস্ট্যান্ডের  চৌরঙ্গী মার্কেটের পাশে বিরুলিয়া রোডে এ হত্যাকা-ের ঘটনা ঘটে। নিহত মোহসিন খান (২৪) সাভারের পানধোয়া এলাকার সিরাজ খানের ছেলে। তিনি কাঁচামালের ব্যবসা করতেন।

প্রত্যক্ষদর্শীদের বরাতে সাভার মডেল থানার এসআই আবিদ হোসেন বলেন, দুর্বৃত্তরা মোহসিনকে কুপিয়ে জখম করে। পরে পথচারীরা তাকে উদ্ধার করে সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসকেরা তাকে মৃত ঘোষণা করে। তার মাথা ও শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। এ হত্যাকাণ্ডের কারণ তদন্ত করে দেখা হচ্ছে বলে জানান এসআই।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com