বুধবার, ২৪ জুলাই ২০২৪, ১২:১৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বৃহস্পতিবার সারা দেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা চট্টগ্রামে ছাত্রলীগের সঙ্গে আন্দোলনকারীদের সংঘর্ষে নিহত ৩ কলম্বিয়াকে হারিয়ে দ্বিতীয়বার কোপা আমেরিকার চ্যাম্পিয়ন আর্জেন্টিনা বাহুবলে স্মার্ট এনআইডি কার্ড বিতরণের জন্য জনবল নিয়োগ বিজ্ঞপ্তি বাহুবলে দুই মাস ধরে নিখোঁজ রবিউলের সন্ধান চায় পরিবার যে কারণে ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি দেয় সোহাগ ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকিদাতা গ্রেপ্তার পিএসসির প্রশ্নফাঁস: দায় স্বীকার করে ৭ জনের জবানবন্দি, ১০ জন কারাগারে দেশের সম্পদ বেচে মুজিবের মেয়ে ক্ষমতায় আসে না: প্রধানমন্ত্রী ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি, প্রতিবাদে বাহুবলে মানববন্ধন

বাহুবলে গলায় ওড়না পেঁচিয়ে নববধুর আত্মহত্যা

প্রতীকী ছবি

নিজস্ব সংবাদদাতা : বাহুবলে গলায় ওড়না পেঁচিয়ে এক নববধূ আত্মহত্যা করেছে। বৃহস্পতিবার (১৮ এপ্রিল) সকাল ১০টায় উপজেলার মিরপুর ইউনিয়নের ফদ্রখলা গ্রামের তার স্বামীর বাড়িতে ঘরের তীরে ঝুলন্ত অবস্থায় তাকে দেখতে পেয়ে পরিবারের লোকজন পুলিশকে খবর দেয়। খবর পেয়ে বাহুবল মডেল থানার ইন্সপেক্টর (তদন্ত) আলমগীর হোসেন ও এসআই সহিদুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে পৌছে ঝুলন্ত লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

জানা যায়, বাহুবল উপজেলার ফদ্রখলা গ্রামের শেখ শামছুল আলমের পুত্র এনামুল হক রুমন সাতক্ষীরা জেলা সদরের বালিয়াডাঙ্গা গ্রামের মৃত আতিকুর রহমানের কন্যা গার্মেন্টস কর্মী খাদিজা খাতুন (২১) কে ভালবেসে বিয়ে করেন। বিয়ে পর নববধূ খাদিজা খাতুনকে বাড়িতে রেখে স্বামী রুমন ঢাকা সাভারে হামিম কোম্পানিতে শ্রমিকের কাজে যোগ দেয়। বিয়ের পর থেকে তাদের সংসার সুন্দর ভাবেই চলছিল। রুমন ২/১ মাস পরপর ঢাকা থেকে ছুটিতেও আসতো। এর মাঝে বৃহস্পতিবার খাদিজা খাতুন গলা ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে।

উলে­খ্য, রুমনের পিতা শামছুল আলম সুনামগঞ্জ জেলায় ফার্মেসী ব্যবসা করেন। অন্যদিকে তার মা দীর্ঘদিন পূর্রে মারা গেছেন। সংসারে তার স্ত্রী খাদিজা খাতুন, এক ছোট ভাই ও এক ছোট বোন রয়েছে। ঘটনার দিন সকালে খাদিজাকে ঘরে রেখে রুমনের ছোট ভাই আলিম পরীক্ষায় অংশগ্রহণ করতে হবিগঞ্জে ও ছোট বোন আলিফ সোবহান চৌধুরী সরকারি কলেজে যায়। ঘটনার খরব পেয়ে তারা বাড়িতে আসলে তাদের ভাবী খাদিজা খাতুনকে ঘরের তীরের সাথে ওড়না পেছানো অবস্থায় দেখতে পায়।

এব্যাপারে বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ মাসুক আলী বলেন, খাদিজার আত্মহত্যার বিষয়টি থানায় অপমৃত্যু হিসেবে রুজু করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com