বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৭:৪৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ঘূর্ণিঝড় রেমাল: ১৯ উপজেলার নির্বাচন স্থগিত বাহুবল উপজেলা পরিষদ নির্বাচন অবাদ, সুন্দর ও দাঙ্গামুক্তভাবে অনুষ্ঠিত হয়েছে বাসার ছাদে আম পাড়তে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শিশুর মৃত্যু রেমাল পরিণত প্রবল ঘূর্ণিঝড়ে, মহাবিপদ সংকেত বাহুবলে ৫ আওয়ামীলীগ নেতাকে হারিয়ে আলেম চেয়ারম্যান নির্বাচিত শান্তিপূর্ণ ও বিশ্বাস যোগ্য নির্বাচন অনুষ্ঠিত করতে পুলিশ বদ্ধপরিকর- এসপি আক্তার হোসেন জনগণ যাকে ভালবাসবে, দায়িত্ব দিতে চাইবে, তাকেই দেবে- জেলা প্রশাসক বাহুবলে বিয়ের আনন্দ-ফুর্তি চলাকালে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবতীর মুত্যু বাহুবল উপজেলা নির্বাচন : ২০ প্রার্থীর মাঝে নির্বাচনী প্রতীক বরাদ্দ বাহুবল উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

আবেগময় লেখা দিয়ে “শ্রীমঙ্গলকে বিদায় জানালে ওসি নজরুল”

নিজস্ব সংবাদদাতা : কর্মজীবনের স্মৃতিগুলো মানুষের অন্তরে প্রত্যেকটা সময় আঘাত করে। তেমনি জীবনের প্রথম অফিসার ইনর্চাজের দায়িত্ব পেয়েছিলেন শ্রীমঙ্গল থানার প্রাক্তন ওসি, কেএম নজরুল ইসলাম। চা অধ্যুষিত পর্যটন নগরী শ্রীমঙ্গলের প্রত্যেকটি স্থানে ছিল তাঁর বিচরণ। অসহায় মানুষের পাশে ছিলেন সর্বক্ষণ। যাওয়ার আগে একটি দরিদ্র পরিবারকে ঘর নির্মাণ করে দিয়েছেন।  এমনি অনেক জানা অজানা কাজ লোকিয়ে আছে মনের গহীনে।যা ঈশ্বর ছাড়া আর কেউ জানে না। প্রত্যক মানুষ ছাত্র জীবনে অনেক কিছু হওযার স্বপ্ন দেখে। এদেশের দায়িত্ব পেয়ে প্রকৃত সোনার বাংলা গড়ে তুলবে। তেমনি দেশ সেবার শপথ নিয়ে কাজ করছিলেন এই কর্মকর্তা। নিজের দেশকে কতটুকু ভালোবাসলে এমনি আবেগময় লেখা দিয়ে প্রিয় কর্মক্ষেত্রকে একজন পুলিশ কর্মকর্তা বিদায় জানাতে পারেন তার দৃষ্টান্ত করে গেলেন, কেএম নজরুল ইসলাম।

ফেসবুকে বক্তব্য সম্পূর্ণ তুলে ধরা হলো     

আমার প্রান প্রিয় শ্রীমঙ্গলবাসী আসসালামুআলাইকুম/আদাব, আমার চাকুরী জীবনের প্রথম অফিসার ইনচার্জ হিসেবে দীর্ঘ ২ বছর ৩ মাস ১৯ দিন আপনাদের থানায় দায়িত্ব পালন করেছি। বদলী জনিত কারনে সুনামগঞ্জ জেলায় বদলী হওয়ায় আপনাদের শ্রীমঙ্গল থেকে বিদায় নিচ্ছি। সময়ের স্বল্পতার কারনে কারো সাথে যোগাযোগ করে যেতে পারি নাই। শ্রীমঙ্গলে প্রাপ্তি অনেক, ব্যর্থতাও কম নয়। শ্রীমঙ্গল মানুষের ভালবাসা, সহযোগিতা কখনোই ভুলবনা। পাশাপাশি শ্রীমঙ্গলের আপামর জনসাধারণ যারা আমার দায়িত্ব পালন কালে সহযোগিতা করেছেন, তাদের কাছে আমি চির কৃতজ্ঞ। দায়িত্ব পালন কালে কাহারো মনে যদি কষ্ট দিয়ে থাকি, যাবার বেলায় ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন। আমার এবং আমার পরিবারের জন্য দোয়া করবেন। অনেক অনেক মিস করব “প্রিয় শ্রীমঙ্গলবাসীকে”।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com