বুধবার, ২২ মে ২০২৪, ১১:৫৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবলে ৫ আওয়ামীলীগ নেতাকে হারিয়ে আলেম চেয়ারম্যান নির্বাচিত শান্তিপূর্ণ ও বিশ্বাস যোগ্য নির্বাচন অনুষ্ঠিত করতে পুলিশ বদ্ধপরিকর- এসপি আক্তার হোসেন জনগণ যাকে ভালবাসবে, দায়িত্ব দিতে চাইবে, তাকেই দেবে- জেলা প্রশাসক বাহুবলে বিয়ের আনন্দ-ফুর্তি চলাকালে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবতীর মুত্যু বাহুবল উপজেলা নির্বাচন : ২০ প্রার্থীর মাঝে নির্বাচনী প্রতীক বরাদ্দ বাহুবল উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত বাহুবলে সড়ক দুর্ঘটনায় নিহত ২ বাহুবল হাসপাতালের নতুন ব্যবস্থাপনা কমিটি প্রথম সভা বাহুবলে উপজেলা পরিষদ নির্বাচনের বাছাইয়ে দুই প্রার্থীর মনোনয়নপত্র অবৈধ বাহুবল উপজেলা পরিষদ নির্বাচনে ২০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

বানিয়াচংয়ে ২টি চোরাই মোটরসাইকেল উদ্ধার করেছে পুলিশ

উদ্ধারকৃত মোটরসাইকেল

বানিয়াচং (হবিগঞ্জ) সংবাদদাতা : বানিয়াচংয়ে ২টি চোরাই মোটরসাইকেল উদ্ধার করেছে বানিয়াচং থানা পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার (১৪মে) বানিয়াচং থানার এসআই হুমায়ুন আহমেদ এর সঙ্গীয় ফোর্স পৃথক দুইটি স্থানে অভিযান চালিয়ে ২টি মটরসাইকেল উদ্ধার করেন। এসময় চোরাই মোটরসাইকেল ব্যবসার সাথে জড়িত নতুন বাজার কলেজ রোডের ওয়ার্কসপ ব্যবসায়ী ফারুক মিয়া পালিয়ে যায়। সে বানিয়াচং সদর প্রথমরেখ মহল্লার মৃত মীরইসলাম মিয়ার পুত্র।

জানা যায়, ফারুক দীর্ঘদিন ধরে এই উপজেলায় প্রভাবশালী নেতাদের নাম ভাঙ্গিয়ে সংঘবদ্ধ চোরাই মটরসাইকেল চক্রের সাথে আঁতাত করে ব্যবসা চালিয়ে আসছে। ঘটনার দিন তার নিজস্ব ব্যবসা প্রতিষ্ঠানে চোরাই মোটরসাইকেল আছে বলে জানতে পারে পুলিশ। ঘটনার দিন সেখানে অভিযান চালিয়ে তার দোকানে রক্ষিত একটি রি-মডেলিং (হলুদ) ইয়ামাহ জাতীয় একটি মোটরসাইকেল পাওয়া যায়। পরে তার দোকানের এক কর্মচারিকে নিয়ে ফারুকে বাড়িতে অভিযান চালান পুলিশ। সেখানে পুলিশের উপস্থিতি ঠের পাশের বাড়ির লুৎফুর মিয়ার বাড়িতে কালো রংয়ের একটি টিভিএস (এ্যাপাচি) ১৫০সিসি গাড়ি ফেলে দৌড়ে পালিয়ে যায় ফারুক। পরে সেটিও উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। উদ্ধার হওয়া গাড়ি দুইটির কোনো ধরণের কাগজপত্র নাই বলে জানান এসআই হুমায়ুন আহমেদ। তিনি আরো জানান বৈধ কাগজপত্র নিয়ে যদি কেউ আসে তাহলে গাড়িগুলো ফেরত দেওয়া হবে। চোরাই মটরসাইকেল ব্যবসায় সাথে জড়িত ফারুককে ধরতে পুলিশের অভিযান অব্যাহত আছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com