বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০৯:৩৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বৃহস্পতিবার সারা দেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা চট্টগ্রামে ছাত্রলীগের সঙ্গে আন্দোলনকারীদের সংঘর্ষে নিহত ৩ কলম্বিয়াকে হারিয়ে দ্বিতীয়বার কোপা আমেরিকার চ্যাম্পিয়ন আর্জেন্টিনা বাহুবলে স্মার্ট এনআইডি কার্ড বিতরণের জন্য জনবল নিয়োগ বিজ্ঞপ্তি বাহুবলে দুই মাস ধরে নিখোঁজ রবিউলের সন্ধান চায় পরিবার যে কারণে ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি দেয় সোহাগ ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকিদাতা গ্রেপ্তার পিএসসির প্রশ্নফাঁস: দায় স্বীকার করে ৭ জনের জবানবন্দি, ১০ জন কারাগারে দেশের সম্পদ বেচে মুজিবের মেয়ে ক্ষমতায় আসে না: প্রধানমন্ত্রী ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি, প্রতিবাদে বাহুবলে মানববন্ধন

বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ কেন্দ্রীয় কমিটির উপ শিক্ষা সম্পাদক হলেন এডভোকেট মিজান

তরফ নিউজ ডেস্ক : বাহুবলের কৃতি সন্তান এডভোকেট মোঃ মিজান মিয়া বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ কেন্দ্রীয় কমিটির উপ শিক্ষা বিষয়ক সম্পাদন মনোনিত হয়েছেন। গত ১১ মে কার্য-নির্বাহী সংসদের বর্ধিত সভায় সংগঠনের কার্যক্রম সুসংগঠিত ও বেগবান করার লক্ষ্যে তাকে এ পদে মনোনিত করা হয়। পরে সংগঠনের সভাপতি মোঃ শহীদুল ইসলাম টিটু স্বাক্ষরিত এক পত্রে এ তথ্য প্রকাশ করা হয়। তিনি বাহুবল উপজেলার নারিকেলতলা গ্রামের তাজুল ইসলামের (সাধু মিয়া) কনিষ্ট পুত্র ও ঢাকা জজ কোর্ট ও আয়কর বিভাগের আইনজীবী।

তিনি বাহুবলের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান দীননাথ ইনস্টিটিউশন সাতকাপন সরকারি হাই স্কুল থেকে এসএসসি, ঢাকা আইডিয়াল কলেজ থেকে এইচএসসি এবং নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ থেকে এলএলবি ও এলএলএম পাশ করেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com