বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০৩:৩৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বৃহস্পতিবার সারা দেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা চট্টগ্রামে ছাত্রলীগের সঙ্গে আন্দোলনকারীদের সংঘর্ষে নিহত ৩ কলম্বিয়াকে হারিয়ে দ্বিতীয়বার কোপা আমেরিকার চ্যাম্পিয়ন আর্জেন্টিনা বাহুবলে স্মার্ট এনআইডি কার্ড বিতরণের জন্য জনবল নিয়োগ বিজ্ঞপ্তি বাহুবলে দুই মাস ধরে নিখোঁজ রবিউলের সন্ধান চায় পরিবার যে কারণে ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি দেয় সোহাগ ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকিদাতা গ্রেপ্তার পিএসসির প্রশ্নফাঁস: দায় স্বীকার করে ৭ জনের জবানবন্দি, ১০ জন কারাগারে দেশের সম্পদ বেচে মুজিবের মেয়ে ক্ষমতায় আসে না: প্রধানমন্ত্রী ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি, প্রতিবাদে বাহুবলে মানববন্ধন

হবিগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ১০

তরফ নিউজ ডেস্ক : হবিগঞ্জের মাধবপুর ও আজমিরীগঞ্জে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় দুজন নিহত ও ১০ জন আহত হয়েছেন। শনিবার (৮ জুন) জেলার মাধবপুর ও আজমিরীগঞ্জ এলাকায় এসব দুর্ঘটনা ঘটে।

নিহত দুজন হলেন– রাজশাহী জেলার কর্ণহার গ্রামের আবদুল জলিলের ছেলে রহমত আলী (৩০) এবং জেলার আজমিরীগঞ্জ উপজেলার শিবপাশা গ্রামের কালাই মিয়ার ছেলে আরজান মিয়া (৫০)।

শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লিয়াকত আলী জানান, সকালে সিলেট থেকে ঢাকাগামী ইউনিক পরিবহনের একটি যাত্রীবাহী বাসের সঙ্গে মাধবপুর উপজেলার শাহ্পুর এলাকায় বিপরীত দিক থেকে আসা এমআর পরিবহনের একটি বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই রহমত আলী নিহত হন। এ ঘটনায় আহত হন সাতজন। আহতদের হবিগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।

অপরদিকে, আজমিরীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ নাজমুল হক জানান, শনিবার বিকালে আজমিরীগঞ্জ উপজেলার সৌলরী থেকে একটি ইজিবাইক আজমিরীগঞ্জ আসার পথে সমিপুর এলাকায় উল্টে পাশের খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই আরজান মিয়া মারা যান। এ ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com