বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১১:২৩ পূর্বাহ্ন

বাহুবলে কৃতি শিক্ষার্থীদেরকে ইউসেব’র সংবর্ধনা প্রদান

অনুষ্ঠান শেষে অতিথিদের সাথে সংবর্ধিত কৃতি শিক্ষার্থীরা

নিজস্ব সংবাদদাতা : বাহুবলে সামাজিক সংগঠন ইউনিভার্সিটি স্টুডেন্টস এসোসিয়েশন বাহুবল ইউসেব’র উদ্যোগে কৃতি শিক্ষার্থীদেরকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। এ উপলক্ষে সোমবার (১৩ আগস্ট) বিকাল ৫টায় বাহুবল অফিসার্স ক্লাবে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। ইউসেব’র সভাপতি মোস্তাক তালুকদার হৃদয়ের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক তোফায়েল আহমেদের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাহুবল উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ খলিলুর রহমান।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির সহকারি অধ্যাপক আব্দুল আউয়াল আনসারী, চুনারুঘাট সরকারি কলেজের প্রভাষক কাজী জুনায়েদ আল আমিন রবি, বাহুবল মডেল প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক এম. শামছুদ্দিন।
এছাড়াও অনুষ্ঠানে বিভিন্ন শ্রেণি পেশার মানুষসহ ইউসেবের সাবেক, বর্তমান নেতৃবৃন্দ ও সংবর্ধিত শিক্ষার্থীদের পরিবারবর্গ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বিগত এসএসসি ও এইচএসসি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত ১৮জন শিক্ষার্থী’র হাতে সম্মাননা ক্রেষ্ট তুলে দেয়া হয়। তাছাড়া সঞ্জয় দেব নাথ বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট) ও শেখ রুমানা আক্তার ঢাকা মেডিকেল কলেজে ভর্তি সুযোগ পাওয়ায় আর্থিক সম্মাননা প্রদান করা হয়।

উলে­খ্য, ২০০৭ সালে একঝাঁক তরুণ উদ্যমী ভার্সিটি পড়ুয়া শিক্ষার্থীদের হাত ধরেই ইউসেব প্রতিষ্ঠা লাভ করে। সংগঠনটি প্রতিষ্ঠা লাভের পর থেকেই প্রতি বছর জিপিএ-৫ প্রাপ্তসহ বিভিন্ন ভার্সিটিতে ভর্তির সুযোগ পাওয়া কৃতি শিক্ষার্থীদেরকে সংর্বধনা প্রদান করে আসছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com