শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৯:১৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর গণআন্দোলনে শেখ হাসিনার পতন, ছাড়লেন দেশ

কুমিল্লায় তিন বাহনের সংঘর্ষ, ৭ জনের মৃত্যু

কুমিল্লা সংবাদদাতা : কুমিল্লার লালমাই উপজেলায় এক বাসের সঙ্গে একটি মাইক্রোবাস এবং একটি অটোরিকশার সংঘর্ষে সাত জনের মৃত্যু হয়েছে।

রোববার বেলা সোয়া ১২টার দিকে উপজেলার জামতলী বাজার এলাকায় কুমিল্লা-নোয়াখালী সড়কে এ দুর্ঘটনা ঘটে বলে পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম  জানান।

কুমিল্লা হাইওয়ে পুলিশ নিয়ন্ত্রণ কক্ষে দায়িত্বরত পুলিশ কনস্টেবল রাসেল বলেন, নিহতদের মধ্যে ছয়জন পুরুষ ও একজন নারী। তাৎক্ষণিকভাবে তাদের নাম পরিচয় জানা যায়নি। তাদের মরদেহ হাইওয়ে পুলিশের লাকসাম ফাঁড়িতে রাখা হয়েছে।

পুলিশ জানায়, ঢাকা থেকে লাকসামগামী তিশা পরিবহনের সঙ্গে একটি বাসের সঙ্গে প্রথমে একটি মাইক্রোবাসের সংঘর্ষ হয়। এরপর নিয়ন্ত্রণহীন বাসটি একটি অটোরিকশাকে চাপা দিলে হতাহতের ঘটনা ঘটে।

 

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com