রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০৯:২৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর গণআন্দোলনে শেখ হাসিনার পতন, ছাড়লেন দেশ

কাউন্সিলর মিজানের বিরুদ্ধে শ্রীমঙ্গলে অস্ত্র আইনে মামলা

তরফ নিউজ ডেস্ক: ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) কাউন্সিলর হাবিবুর রহমান মিজানের বিরুদ্ধে মৌলভীবাজারের শ্রীমঙ্গল থানায় অস্ত্র আইনে মামলা হয়েছে। শুক্রবার শ্রীমঙ্গল থেকে ঢাকার এই কাউন্সিলরকে গ্রেপ্তার করে র‍্যাব। এসময় তার কাছ থেকে গুলিভর্তি একটি অবৈধ পিস্তল উদ্ধারের কথা জানায় র‍্যাব।

শনিবার মামলাটি করেছেন শ্রীমঙ্গল র‍্যাব ক্যাম্পের ওয়ারেন্ট অফিসার আব্দুল জব্বার ৷

মামলার বিষয়টির সত্যতা নিশ্চিত করে শ্রীমঙ্গল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সোহেল রানা বলেন, আজ সকালে অবৈধ অস্ত্র উদ্ধারের ঘটনায় মামলাটি হয়েছে। যেহেতু ঢাকায় তার বিরুদ্ধে মানি লন্ডারিং এর মামলা হয়েছে তাই সেই মামলায় তাকে কোর্টে পাঠানোর পর আমরা তাকে শ্রীমঙ্গলে এনে কোর্টে পাঠাবো।

র‍্যাব সূত্রে জানা যায়, রাজধানীর মোহাম্মদপুরের আওরঙ্গজেব রোডের বাসিন্দা কাউন্সিলর হাবিবুর রহমান মিজান ভারতে পালিয়ে যাওয়ার সময় শুক্রবার মৌলভীবাজারের শ্রীমঙ্গলে গুহ রোডের হামিদা আবাসিক গেস্ট হাউজের সামনে থেকে গ্রেপ্তার করা হয়। শুক্রবার বিকেলে তার রাজধানীর বাসায় অভিযান চালিয়ে ছয় কোটি ৭৭ লাখ টাকার চেক এবং এক কোটি টাকার এফডিআর জব্দ করে র‌্যাব। র‌্যাব সদর দফতরের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. সারোয়ার আলম অভিযানের বিষয়টি নিশ্চিত করেছেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com