বুধবার, ০৯ অক্টোবর ২০২৪, ০৩:১৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর

প্রস্তাব পেয়েছিলেন তামিমও, ডাকা হয়েছিল ৬ ক্রিকেটারকে

ক্রীড়া ডেস্ক : বিষণ্ণ মুখ নিয়ে যখন সাকিব আল হাসান ঢুকছেন মিরপুর স্টেডিয়ামে। সেসময় মিরপুর এক নম্বর গেটে বিক্ষোভ করছেন প্রায় শ’খানেক ভক্ত। সংবাদ কর্মীদের ব্যস্ততাও তাই সেখানে, সঙ্গে অপেক্ষা সাকিব ঢুকবেন ওই গেট দিয়ে। তিনি তা করলেন না, ঢুকলেন পেছনের গেট দিয়ে।

যতক্ষণে বিসিবির লিফটে উঠেছেন সাকিব, ততক্ষণে তাকে ঘিরে ধরেছে সংবাদ কর্মীরা। এরপর গেলেন বিসিবির কার্যালয়ে সেখানে মিনিট পনেরো থাকার পরেই ‍বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের সঙ্গে এলেন সংবাদ সম্মেলনে। যেখানে ম্যাচ ফিক্সিংয়ের প্রস্তাব গোপন করায় নিষিদ্ধ হওয়াতে নিজের ভুলও স্বীকার করলেন।

শুধু সাকিবই নন এমন দৃশ্যে দেখা যেতে পারতো উদ্বোধনী ব্যাটসম্যান তামিম ইকবালেরও। এই একই জুয়াড়ি দীপক আগারওয়ালের কাছ থেকে ম্যাচ পাতানোর প্রস্তাব পেয়েছিলেন তিনিও, যা সঙ্গে সঙ্গেই বিসিবির দূর্নীতি দমন কমিশনকে জানিয়েছিলেন তামিম। যে কারণে আর তাকে শাস্তি পেতে হয়নি।

২০১৭ সালের নভেম্বরে দীপক জুয়ার ফাঁদে ফেলতে চেয়েছিলেন তামিমকে। বিপিএলের মাঝপথে ঢাকায় উপস্থিত আকসুর কর্মকর্তাদের দরবারে তামিমকে হাজির হতে হয়েছিল। সেদিন ঢাকার একটি হোটেলে আকসুর অস্থায়ী ‘কাঠগড়া’য় তামিম ছাড়াও ডাকা হয়েছিল আরো ছয় বাংলাদেশি ক্রিকেটারকে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com