শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২৩ অপরাহ্ন

বাঘাসুরায় জুয়ার আসর, প্রতিদিন লাখ লাখ টাকার খেলা

নিজস্ব প্রতিবেদক : হবিগঞ্জের মাধবপুর উপজেলার বাঘাসুরা ইউনিয়নের কালিকাপুর গ্রামের পূর্ব দিকে সিরামিক কোম্পানির বাউন্ডারির পাশে গড়ে উঠেছে জুয়ার আসর। প্রতিদিন আন্তঃজেলা জুয়াড়ি চক্রের সদস্যরা মোটরসাইকেল ও প্রাইভেট গাড়ি নিয়ে জড়ো হয় এখানে।

সরজমিন দেখা গেছে, সিরামিক কোম্পানির বাউন্ডারির পাশে পতিত জায়গায় ত্রিপাল টানিয়ে জুয়ার আসর বসছে। স্থানীয় কালিকাপুর গ্রামের চিহ্নিত জুয়াড়ি ও তার লোকজন এ আসর পরিচালনা করছে।

সূত্রে জানা গেছে, ফারুকের অপর সহযোগী রাবার বাগানের কর্মচারী মন্টু মিয়া প্রতি সপ্তাহে থানা পুলিশের নামে আদায় করছে ৩০ হাজার টাকা। এর আগে পাশ্ববর্তী রাবার বাগানের ভিতর নিয়মিত বসতো আন্তঃ জেলা জুয়াড়ীদের বৃহৎ এ জুয়ার আসর। সম্প্রতি ক্যাসিনো বিরোধী অভিযান শুরু হলে এবং বাগান কর্তৃপক্ষের নজরদারীর কারণে জুয়াড়িরা স্থান পরির্বতন করে উল্লিখিত কোম্পানির বাউন্ডারির পাশে জুয়ার আসর বসাচ্ছে।

প্রতিদিন এখানে দুপুর থেকে রাত ৮ টা পর্যন্ত জুয়াড়ীরা খেলা পরিচালনা করে। স্থানীয় একজন ইউপি সদস্যও তাদের সহযোগিতা করছেন বলে জানা গেছে। এ জুয়ার আসরে বিভিন্ন কোম্পানিতে কর্মরত কতিপয় কর্মচারীও সময় সুযোগে অংশ নেয় বলে স্থানীয় সূত্র জানায়।

এতে ওই এলাকার যুব সমাজ হুমকির মুখে আছেন। এছাড়া কোন কোন জুয়াড়ী মনোরঞ্জনের জন্য বিপথগামী যুবতি সরবরাহ করে থেকে এখানে। তা আবার দিনে নয় রাতের বেলা। এতে এলাকায় চুরি ছিনতাই সহ নানা অপরাধ কর্মকাণ্ড মাথাচাড়া দিয়ে উঠেছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com