শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৩১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর গণআন্দোলনে শেখ হাসিনার পতন, ছাড়লেন দেশ

মাধবপুরে ৫০ টাকা দরে পেঁয়াজ বিক্রিতে লংকাকাণ্ড, আহত ৫

মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি : হবিগঞ্জের মাধবপুরে জব্দকৃত ৫০ টাকা কেজি দরে পেঁয়াজ বিক্রি করতে গিয়ে লংকাকাণ্ড ঘটেছে। পেঁয়াজ কিনতে গিয়ে শিশুসহ ৫ জন আহত হয়েছেন। গুরুতর আহত ফারুক মিয়াকে (৪৫) মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার (২৮ নভেম্বর) রাতে উপজেলা চত্বরে এ ঘটনা ঘটে।

কৃষ্ণনগর গ্রামের আহাদ মিয়া, দুলাল জানান, প্রশাসন সামান্য কিছু পেঁয়াজ বিক্রি করে বন্ধ করে দেয়। অনেক নারীও পেঁয়াজ কিনতে এসে খালি হাতে ফিরে গেছে।

ক্রেতাদের অভিযোগ সাধারণ মানুষ লাইনে দাঁড়িয়ে থাকলেও উপজেলা বিভিন্ন অফিসের কয়েকজন কর্মচারীরা একাধিকবার পেঁয়াজ নিয়ে যেতে দেখা যায়।

মাধবপুর থানার অফিসার ইনচার্জ (ভারপ্রাপ্ত) গোলাম দস্তগীর আহমেদ জানান, চুনারুঘাট পেঁয়াজ ভর্তি একটি পিকআপ ভ্যান (ঢাকা মেট্রো- ১৫-৪৩৫৭) মাধবপুর দিয়ে ব্রাহ্মণবাড়িয়া নিয়ে যাবার পথে পুলিশ আটক করে। পরে উপজেলা নিবার্হী কর্মকর্তা তাসনুভা নাশতারানের উপস্থিতিতে রাত সাড়ে ৮ টার দিকে উপজেলা চত্বরে ৫০ টাক কেজি দরে সাধারণ ক্রেতাদের হাতে বিক্রি শুরু হয়। এ খবর ছড়িয়ে পড়লে স্থানীয় জনতা উপজেলা চত্বরে জড়ো হয়।

‘এ সময় লোকজনদের ধাক্কাধাক্কিতে নারী শিশুসহ ৫ জন আহত হয়। পরিস্থিতি খারাপ হলে উপজেলা নিবার্হী কর্মকতার নির্দেশে পেঁয়াজ বিক্রি বন্ধ করে দেয়া হয়। কয়েকটি বস্তা বিক্রি করার পর বাকি পিয়াজের বস্তা গুলো উপজেলা মিলনায়তনে নিয়ে রাখা হয়। পরে জনগণের চাপে উপপজেলা নিবার্হী কর্মকতার নির্দেশে শুক্রবার (২৯ নভেম্বর) সকাল ১১টায় অবিক্রিত পেঁয়াজ গুলো বিক্রি করা হবে বলে হ্যান্ড মাইকে ঘোষণা করা হয়।’

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com