শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর গণআন্দোলনে শেখ হাসিনার পতন, ছাড়লেন দেশ

শ্রীমঙ্গলে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি: শ্রীমঙ্গলে এলাকাবাসির সাথে থানা পুলিশের মতবিনিময় ও বিট পুলিশিং সভা অনুষ্টিত হয়েছে।

শুক্রবার (২৯নভেম্বর) বিকেলে শহরতলীর সিন্দুরখাঁন রোডস্থ পশ্চিমবাগ আবাসিক এলাকার বসবাসকারি যুবক ও মুরব্বিদের সাথে এ মতবিনিময় ও বিট পুলিশিং সভা অনুষ্টিত হয়।

স্থানীয় ওয়ার্ড মেম্বার মো:আরজু মিয়ার সভাপতিত্বে ও মুহিবুর রহমান রিপনের সঞ্চালনায় অনুষ্টিত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুছ ছালেক, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট মুরব্বি মাওলানা ফজলুল হক, দিদার মিয়া, সাজ্জাদুর রহমান(সাজ্জাদ)শামীম আহমদ, পিয়ারুল মিয়া ও স্থানীয় এলাকাবাসী।

এসময় এলাকায় রাতে নিয়মিত পাহারা ব্যাবস্থা নিয়জিত থাকায় এলাকাবাসীদের ধন্যবাদ জানান প্রথান অতিথি শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা।

তিনি তার বক্তৃতায় বলেন, শ্রীমঙ্গলের আইনশৃঙ্খলার উন্নতি ও চুরি ডাকাতি রোধে পুলিশের পাশাপাশি প্রশাসনকে সহযোগিতা করতে স্থানীয়দের এগিয়ে আসতে হবে। পুলিশের একার দ্বারা বিশাল এলাকাকে পাহারা দেওয়া সম্ভব নয়, তাই শহরের ও গ্রাম এলাকায় এলাকাবাসির উদ্যোগে প্রতিটি পাড়ায় মহল্লায় রাতের বেলা পাহারার ব্যবস্থা জোরদার করতে হবে।

ইতিমধ্যেই উপজেলার বিভিন্ন এলাকায় পুলিশ মতবিনিময়ের মাধ্যমে চুরি, ডাকাতি রোধে ও আইনশৃঙ্খলার উন্নতি কল্পে এলাকা ভিত্তিক পাহারা ব্যাবস্থা করতে নির্দেশনা দিয়ে যাচ্ছে শ্রীমঙ্গল থানা পুলিশ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com