মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ১১:৩২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর

দিনের শুরুতেই সোনালি সুবাস এনে দিলেন আর্চারির ছেলেরা

ক্রীড়া ডেস্ক : প্রথম দুই দিনে এসেছিল তিন চার স্বর্ণ। এরপর তিন দিন আর তার দেখা মেলেনি। অবশেষে শনিবার তা কাটিয়েছিলেন ভারোত্তোলক মাবিয়া আক্তার সীমান্ত, ওই ডিসিপ্লিন থেকেই আবার স্বর্ণ জিতেছিলেন জিয়ারুল ইসলাম। তারপর ফেন্সিংয়ে ফাতেমা মুজিবের হাত ধরে এসেছিল আরও এক স্বর্ণ। আসরের সপ্তম দিনেও এসেছে সুখবর। আর্চারিতে পুরুষদের দলগত রিকার্ডে স্বর্ণ জিতেছে বাংলাদেশের ছেলেরা।

আরচারি থেকে আরও ৫টি স্বর্ণ জেতার আশা রয়েছে আজ। যেখানে রিকার্ভ পুরুষ এককের ফাইনালে রোমান সানা, মেয়েদের রিকার্ভ এককের ফাইনালে ইতি খাতুন, ছেলেদের কমপাউন্ড এককের ফাইনালে সোহেল রানা, মেয়েদের কমপাউন্ড এককের ফাইনালে সোমা বিশ্বাস এবং মেয়েদের দলগত রিকার্ভের ফাইনালে লড়বে বাংলাদেশ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com