শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ১১:১৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর গণআন্দোলনে শেখ হাসিনার পতন, ছাড়লেন দেশ

শ্রীমঙ্গলে টমটমের ধাক্কায় শিশু নিহত

শফিকুল ইসলাম রুম্মন, মৌলভীবাজার : মৌলভীবাজারের শ্রীমঙ্গলের মুসলিমবাগ আবাসিক এলাকায় ব্যাটারি চালিত ইজিবাইকের (টমটম) ধাক্কায় মিনহাজ আহমেদ (২) নামে এক শিশুর মৃত্যু হয়েছে।

নিহত শিশু মুসলিমবাগ এলাকার শাহীন মিয়ার ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, রোববার (৮ ডিসেম্বর) সকাল ১০ টায় বাড়ির পাশে টমটমের ধাক্কায় আহত হয় শিশু মিনহাজ। পরে শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে অবস্থার অবনতি হলে সিলেট এম এ জি ওসমানী হাসপাতালে নেবার পথে মারা যায় সে। এ ঘটনায় শ্রীমঙ্গল থানায় মামলা দায়ের হয়েছে বলে জানায় শিশুটির পরিবার।

শ্রীমঙ্গল থানার পরিদর্শক (তদন্ত) সোহেল রানা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, টমটমের চালক মিন্টুকে আটক করা হয়েছে ৷

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com