বৃহস্পতিবার, ০৩ অক্টোবর ২০২৪, ০৭:২১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর গণআন্দোলনে শেখ হাসিনার পতন, ছাড়লেন দেশ

কুমিল্লায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে দুই যুবক নিহত

আরিফুর রহমান স্বপন, কুমিল্লা: পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে কুমিল্লায় দুই যুবক নিহত হয়েছেন। পুলিশের দাবি নিহতরা সংঘবদ্ধ ডাকাত দলের সদস্য।
বৃহস্পতিবার গভীর রাতে কুমিল্লা আদর্শ সদর উপজেলার পালপাড়া এলাকায় লোহারপুল ব্রিজের পাশে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

নিহতরা হলেন- জেলার আদর্শ সদর উপজেলার ভাটপাড়া এলাকার মৃত আক্তারুজ্জামানের ছেলে আরিফুজ্জামান ইমন এবং আড়াইওরা এলাকার নিরু মিয়ার ছেলে জাহাঙ্গীর। এ সময় ঘটনাস্থল থেকে অস্ত্র-গুলি উদ্ধার করা হয়েছে।

জেলা ডিবির এসআই পরিমল দাস জানান, জেলার আদর্শ সদর উপজেলার পালপাড়া এলাকায় লোহারপুল ব্রিজের পাশে সশস্ত্র ডাকাতদল ডাকাতির জন্য সমবেত হয়েছে এমন খবরে ওই এলাকায় যৌথ অভিযান পরিচালনা করে কোতয়ালী মডেল থানা পুলিশ এবং জেলা ডিবি পুলিশ। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতদল পুলিশকে লক্ষ্য করে এলোপাথাড়ি গুলি ছোড়ে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছোড়ে। এসময় পুলিশের তিন সদস্য এবং দুই ডাকাত আহত হয়। পরে তাদেরকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক দুই ডাকাতকে মৃত ঘোষণা করেন।

ঘটনাস্থল থেকে একটি এলজি, ৫ রাউন্ড গুলির খোসা, দুটি রামদা, একটি ছুরিসহ ডাকাতির বিভিন্ন সরঞ্জামাদি উদ্ধার করার কথা জানান তিনি।
নিহত দুজনের বিরুদ্ধে হত্যা, অস্ত্র, চাঁদাবাজিসহ ৭-৮টি মামলা রয়েছে বলে জানান পুলিশের এ কর্মকর্তা।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com