বৃহস্পতিবার, ০৩ অক্টোবর ২০২৪, ০৭:১৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর গণআন্দোলনে শেখ হাসিনার পতন, ছাড়লেন দেশ

বাহুবলে খোয়া যাওয়া হ্যান্ডকাপ উদ্ধার

বাহুবল (হবিগঞ্জ) প্রতিনিধি: হবিগঞ্জের বাহুবলে পুলিশের হাত থেকে হ্যান্ডকাপসহ দুই আসামী পালিয়ে যাওয়ার ২২ ঘন্টা পর পরিত্যাক্ত অবস্থায় এক জোড়া হ্যান্ডকাপ উদ্ধার করেছে পুলিশ। উপজেলার লামাতাশী ইউনিয়নের কাশিপুর গ্রামের একটি ব্রিজের কাছ থেকে হ্যান্ডকাপটি উদ্ধার করা হয়।

শনিবার (২২ ফেব্রুয়ারি) বিকেল ৪টায় গোপন সংবাদে খবর পেয়ে বাহুবল মডেল থানার এসআই শাহ আলী হ্যান্ডকাপটি উদ্ধার করেন।

বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ কামরুজ্জামান বিষয়টি নিশ্চিত করে বলেন, খোয়া যাওয়া এক জোড়া হ্যান্ডকাপ গোপন সংবাদে খবর উদ্ধার করা হয়েছে এবং পালিয়ে যাওয়া আসামীদের গ্রেফতারে পুলিশের অভিযান চলছে।

প্রসঙ্গত, শুক্রবার বিকাল ৫টার দিকে উপজেলার পূর্ব জয়পুর গ্রামের আব্দুল জাহির (৪৫) ও তার ছেলে হৃদয় মিয়া (২০) পুলিশের কাছ থেকে হ্যান্ডকাপসহ পালিয়ে যায়। এ ঘটনায় উপজেলার কামাইছড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই সেলিম বাদী হয়ে সরকারি কাজে বাঁধা ও পুলিশের উপর হামলার অভিযোগে পুলিশ বাদী হয়ে ২৬ জনের নাম উল্লেখসহ আরো অজ্ঞাত ১৫০ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। এ মামলায় পুলিশ ৬ জনকে গ্রেফতার করে শনিবার আদালতে প্রেরণ করেছে।

গ্রেফতারকৃতরা হলো- পূর্ব জয়পুর গ্রামের আব্দুর রহিম (বিডিআর) এর ছেলে মনসুর আলম (২৬), আব্দুল জাহির এর ছেলে জীবন মিয়া (১৫), মৃত আতর আলীর মেয়ে জাহানারা খাতুন (৩৩), মৃত ছেরাগ আলীর স্ত্রী শহিদা খাতুন (৫০), রফিক মিয়ার স্ত্রী অলিনা খাতুন (৩০) ও আবরু মিয়ার স্ত্রী রিনা আক্তার (১৯)।

প্রত্যক্ষদর্শীরা জানান, উপজেলার পূর্ব জয়পুর গ্রামের জাহির মিয়ার পরিবার ও তারই আপন ছোট ভাই কালামের স্ত্রী নাছিমা বেগমের পারিবারিক বিরোধ নিয়ে এক সপ্তাহ পূর্বে ঝগড়া বিবাদ হয়। এ প্রেক্ষিতে নাছিমা বেগম বাহুবল থানায় একটি মামলা দায়ের করেন। শুক্রবার (২১ ফেব্রুয়ারি) বিকেলে ওই মামলার তদন্ত কর্মকর্তা কামাইছড়া ফাঁড়ির ইনচার্জ এসআই সেলিম ও এএসআই শীতিল ঘোষ-এর নেতৃত্বে একদল পুলিশ জাহির মিয়া ও তার ছেলে হৃদয়কে তাদের বাড়ি থেকে গ্রেফতার করে। এসময় ওই বাড়ির উৎসুক মহিলারা পুলিশের কাছে ভীড় জমান। এ ফাঁকে পুলিশের হাত থেকে গ্রেফতারকৃত আসামীরা হ্যান্ডকাপসহ পালিয়ে যায়।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com