শুক্রবার, ০৪ অক্টোবর ২০২৪, ০৩:২৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর গণআন্দোলনে শেখ হাসিনার পতন, ছাড়লেন দেশ

বাহুবলে মুজিববর্ষের ক্ষণগণনার যন্ত্রটি বন্ধ সংবাদের প্রতিবাদে প্রশাসনের ব্যাখ্যা

বাহুবল (হবিগঞ্জ) প্রতিনিধি : বাহুবলে মুজিববর্ষের ক্ষণগণনার যন্ত্রটি দুই দিন ধরে বন্ধ রয়েছে। উপজেলা প্রশাসনের কর্মকর্তা-কর্মচারীদের নেই কোন নজর। রবিবার (০১ মার্চ) এমন একটি সংবাদ বিভিন্ন অনলাইন নিউজ পোর্টালে প্রকাশ হলে তাৎক্ষণিক উপজেলা নির্বাহী অফিসার স্নিগ্ধা তালুকদার সংবাদটির প্রতিবাদ জানিয়ে গনমাধ্যমে প্রেস বিজ্ঞপ্তি প্রদান করেন।

গনমাধ্যমে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে তিনি উল্লেখ করেন, মুজিববর্ষ উপলক্ষে বিগত ১০ জানুয়ারি ২০২০ তারিখে স্থাপিত ক্ষণগণনা যন্ত্রটি একটি বিদ্যুৎ চালিত ইলেকট্রনিক ডিভাইস। লোডশেডিং বা বিদ্যুৎ বিভ্রাট হলে যন্ত্রটিও বন্ধ হয়ে যায়। গত দুই দিন নয়, যন্ত্রটি ১০ জানুয়ারি চালুর পর হতেই একমাত্র লোডশেডিং ছাড়া ক্ষণগণনা যন্ত্রটি কখনই বন্ধ ছিল না, যা আজও চলছে। কিন্তু অদ্য (০১ মার্চ) রবিবার অনলাইন নিউচ পোর্টালে সংবাদ প্রচার হয় গত দুই দিন ধরে বাহুবল উপজেলা পরিষদের সম্মুখে স্থাপিত ক্ষণগণনা যন্ত্রটি বন্ধ রয়েছে যা সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট।

উপজেলা প্রশাসন এ ধরণের হলুদ সাংবাদিকতার তীব্র নিন্দা জ্ঞাপন করে। ভবিষ্যতে এ ধরণের সংবাদ প্রকাশে দায়িত্বশীল আচরণ কাম্য।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com