শুক্রবার, ০৪ অক্টোবর ২০২৪, ০৫:২২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর গণআন্দোলনে শেখ হাসিনার পতন, ছাড়লেন দেশ

বাহুবলে বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী’র বিশেষ ক্যাম্পে অর্ধলক্ষাধিক টাকার কর আদায়

বাহুবল (হবিগঞ্জ) প্রতিনিধি : বাহুবলে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে বিশেষ ক্যাম্পের মাধ্যমে প্রায় অর্ধলক্ষাধিক টাকার কর আদায় করা হয়েছে। বুধবার (১৮ মার্চ) দিনব্যাপি উপজেলার প্রতিটি ইউনিয়ন ভূমি অফিসে আলাদা আলাদাভাবে বিশেষ ক্যাম্প বসিয়ে এ কার্যক্রম পরিচালনা করা হয়। দিনব্যাপি এ বিশেষ ক্যাম্পের মাধ্যমে উপজেলায় মোট আশি হাজার চারশত ছয়ষট্টি টাকা ভূমি উন্নয়ন কর আদায় করা হয়।

এব্যাপারে সহকারি কমিশনার (ভূমি) খ্রিষ্টফার হিমেল রিছিল বলেন, উপজেলায় ৭টি ইউনিয়ন ভূমি অফিসে বিশেষ ক্যাম্পের মাধ্যমে প্রায় অর্ধলক্ষাধিক টাকা ভূমি উন্নয়ন কর আদায় করা হয়েছে। উৎসবমূখর পরিবেশে জমির মালিকগণ তাদের নিজ নিজ ভূমি উন্নয়ন কর প্রদান করেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com