শুক্রবার, ০৪ অক্টোবর ২০২৪, ০৭:২২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর গণআন্দোলনে শেখ হাসিনার পতন, ছাড়লেন দেশ

শায়েস্তাগঞ্জে বাস-অটোরিকশা সংঘর্ষে যুবদল নেতা নিহত

নিজস্ব প্রতিবেদক : হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে বাস ও সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নোমান মিয়া (৩০) নামে এক যুবদল নেতা নিহত হয়েছেন। এছাড়াও আহত হয়েছেন একই পরিবারের আরও চার সদস্য। তাদের সবাইকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত যুবদল নেতা উপজেলার সুতাং চাঁনপুর গ্রামের  আব্দুল মতলিবের ছেলে ও চাঁনপুর সুন্নিসেনা যুব সংঘের সাংগঠনিক সম্পাদক এবং নুরপুর ইউনিয়নের যুবদলের কর্মী

শুক্রবার (২০ মার্চ) দুপুর সাড়ে ১২টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলার নুরপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. লিয়াকত আলী জানান, নুরপুর থেকে সিএনজি অটোরিকশাযোগে স্ত্রী-সন্তানসহ পরিবারের ৫ সদস্য নিয়ে ডাক্তার দেখাতে হবিগঞ্জ শহরের উদ্দেশ্যে রওনা হন। পথিমধ্যে নুরপুর এলাকায় পৌঁছামাত্রই বিপরীত দিক থেকে আসা একটি যাত্রীবাহী বাসের সাথে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই নোমান মিয়া নিহত হন এবং আহত হন স্ত্রী-সন্তানসহ পরিবারের আরও চার সদস্য।

খবর পেয়ে শায়েস্তাগঞ্জ ফায়ারসার্ভিস স্টেশনের কর্মীরা ও শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করে এবং মরদেহ ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ হাসপাতালের মর্গে প্রেরণ করে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com