শুক্রবার, ০৪ অক্টোবর ২০২৪, ০৭:১৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর গণআন্দোলনে শেখ হাসিনার পতন, ছাড়লেন দেশ

করোনা: মিরপুরে এক ভবনের ৩০ পরিবারের চলাচল সীমিত

ঢাকার মিরপুরের উত্তর টোলারবাগ এলাকার একটি ভবনের ৩০ পরিবারের চলাচল সীমিত করা হয়েছে। ওই ভবনের এক বাসিন্দার করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুর পর এ পদক্ষেপ নেয়া হয়েছে। স্থানীয়রা জানান, নয়তলা ওই ভবনের সপ্তম তলার একটি ফ্ল্যাটে অবসরপ্রাপ্ত সরকারি কলেজের একজন শিক্ষক পরিবার নিয়ে বসবাস করতেন। ভোরে তিনি করোনায় আক্রান্ত হয়ে মারা যাওয়ার পর ওই পরিবার হোম কোয়ারেন্টিনে চলে যায়। ওই ভবনের সবকটি ফ্ল্যাটের বাসিন্দারা নিজেদের চলাচল সীমিত করেছেন।

পুলিশের মিরপুর বিভাগের উপ কমিশনার (ডিসি) মোশতাক আহমেদ মানবজমিনকে বলেন, ৭৩ বছর বয়সী এক ব্যক্তি করোনা আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করার পর আমরা তার পরিবারের সদস্যদেরকে কোয়ারেন্টিনে থাকার নির্দেশনা দিয়েছি। এছাড়া ভবনের অন্যান্য বাসিন্দারাও সতর্কতার অংশ হিসেবে কোয়ারেন্টিনে আছেন। আমরা ভবনটিকে নজরদারিতে রেখেছি। ভবনটির আশেপাশে মানুষের চলাচল সীমিত করা হয়েছে।।

সূত্র : মানবজমিন অনলাইন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com