শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৩:১৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর গণআন্দোলনে শেখ হাসিনার পতন, ছাড়লেন দেশ

বাহুবলে স্বেচ্ছাসেবক লীগের খাদ্য সামগ্রী বিতরণ

বাহুবল (হবিগঞ্জ) প্রতিনিধি : করোনা ভাইরাস পরিস্থিতিতে বিপাকে পড়া অসহায় দুঃস্থ্ ও হতদরিদ্র যারা ইতিমধ্যেই কাজ হারিয়েছেন এমন মানুষের মা‌ঝে খাদ্য সামগ্রী ও মাস্ক বিতরণ ক‌রেছেন বাহুবল উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্ধ।

রোববার (২৯ মার্চ) বিকেলে উপজেলার মিরপুর বাজার, বানিয়াগাঁও, বশিনা, হাফিজপুর, স্বর্ণরেখ, তগলী, ভুলকোট এলাকার অর্ধশত পরিবারের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। কর্মহীন প্রত্যেকের ঘরে ঘরে গিয়ে চার কেজি চাল, এক লিটার সয়াবিন তেল, দুই কেজি আলু, আধা কেজি মশুর ডাল, এক কেজি পেঁয়াজ বিতরণ করা হয়।

করোনা ভাইরাস পরিস্থিতিতে অসহায় দুঃস্থ্ ও হতদরিদ্রদের মা‌ঝে খাদ্য সামগ্রী বিতর‌ণের জন্য সমা‌জের বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জা‌নি‌য়ে বাহুবল উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক ফারুকুর রশীদ ফারুক বলেন, ক‌রোনা ভাইরাস প্রতি‌রো‌ধে সরকার বিধিনিষেধ আরোপ করেছেন এ প‌রি‌স্থি‌তি‌তে বিপা‌কে পড়া অসহায় দুঃস্থ্য প‌রিবার গু‌লোর মা‌ঝে আমাদের কয়েক নেতৃবৃন্দের ব্যক্তিগত পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ কর‌ছি। আর আমাদের স্বেচ্ছাসেবক লীগের কর্মিরা উপজেলার প্রতিটি ইউনিয়নে অসহায় দুঃস্থ পরিবারের মাঝে ব্যক্তিগত পক্ষ থেকে যথাসাধ্য খাদ্য সামগ্রী বিতরণ করার চেষ্টা করবে। এভা‌বে য‌দি সমা‌জের বিত্তবানরা প্র‌তি‌টি এলাকায় খাদ্য সামগ্রী বিতরণ ক‌রেন তাহ‌লে সমা‌জের হতদরিদ্র মানুষ গু‌লোর কষ্ট কিছুটা হ‌লেও লাঘব হ‌বে।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম-আহ্বায়ক সামসুদ্দিন রুবেল, আবু সাঈদ, আরজু মিয়া, সাহেব আলী তালুকদার, সদস্য এমরান, শাহীন, হাবিব, রেনু মিয়া।  স্বেচ্ছাসেবক লীগের মিরপুর ইউনিয়ন শাখার সভাপতি এখলাছ মিয়া, যুগ্ম-সাধারণ সম্পাদক তারেক, লামাতাশী ইউনিয়ন শাখার সহ-সভাপতি বাবুল মিয়া, ভাদেশ্বর ইউনিয়ন শাখার সাংগঠনিক সম্পাদক আহমদ আলী।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com