শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৭:২৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর গণআন্দোলনে শেখ হাসিনার পতন, ছাড়লেন দেশ

ছোট ভাইয়ের ধারালো অস্ত্রের আঘাতে অন্তঃসত্ত্বা মহিলাসহ আহত ১০

নিজস্ব প্রতিবেদক : হবিগঞ্জ জেলার আজমিরীগঞ্জ উপজেলায় নিজস্ব জায়গা থেকে মাটি উত্তোলনের জের ধরে ছোট ভাই সফিক মিয়া ও তার লোকজনের প্রহারে বড় ভাই মজিবুর মিয়া ও অন্তঃসত্বা মহিলাসহ ১০ জন আহত হয়েছেন। মুমূর্ষ অবস্থায় মজিবুর মিয়া, তৌফিক মিয়া ও মোশাহিদ মিয়াকে সিলেট এমএজি মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

স্থানীয় সুত্রে জানা যায়, বুধবার সকাল ৮ টায় উপজেলার বদলপুর ইউনিয়নের পিঠুয়াকান্দি গ্রামের মৃত মোহাম্মদ আলীর পুত্র মজিবুর মিয়া তার জমি থেকে মাটি উত্তোলন করে বসতবাড়িতে ভিটা মেরামত করছিল। এসময় তার ছোট ভাই সফিক মিয়ার সাথে এ নিয়ে কথা কাঠাকাঠি হলে এক পর্যায়ে সফিক উত্তেজিত হয়ে তার লোকজনকে সাথে নিয়ে দেশীয় অস্ত্র নিয়ে আতর্কিতভাবে হামলা চালিয়ে ধারালো অস্ত্রদ্বারা এলোপাতারী কুপিয়ে গুরুতর করে।

তাদের আর্তচিকৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে আহত অবস্থায় মজিবুর মিয়া, মোশাহিদ মিয়া, নজরুল ইসলাম,সাজেদা বেগম, তৌফিক মিয়া, হান্নান মিয়া ও অন্তসত্তা সেলিনা বেগমকে উদ্ধার করে প্রথমে আজমিরীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে তাদেরকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে প্রেরন করলে পরে সেখান থেকে গুরুতর অবস্থায় ৩ জনকে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com