শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৩:২১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর গণআন্দোলনে শেখ হাসিনার পতন, ছাড়লেন দেশ

শারজায় অসহায় মানুষদের খাবার দিচ্ছে দুবাই কনস্যুলেট

হাজী আব্দুল বাছিত, সংযুক্ত আরব আমিরাত থেকে : শারজায় গৃহহীন অসহায় মানুষদের খাবার দিচ্ছে দুবাই কনস্যুলেট। এ কাজে তাদের সহযোগিতা করছে স্থানীয় সংগঠন দুবাই আওয়ামী লীগ ও শারজাহ আওয়ামী লীগ।

দুনিয়াজুড়ে মহামারী আকারে ছড়িয়ে পড়া নভেল করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে সংযুক্ত আরব আমিরাত শারজায় প্রায় সবকিছু বন্ধ রয়েছে। ফলে না খেয়ে থাকতে হচ্ছে গৃহহীন ও মানসিক ভারসাম্যহীন মানুষকে। তাদের পাশে দাঁড়িয়েছে দুবাই কনস্যুলেট ও স্থানীয় সংগঠন দুবাই আওয়ামী লীগ শারজাহ আওয়ামী লীগ ।

সংযুক্ত আরব আমিরাতের বাংলাদেশ কনস্যুলেটের মান্যবর কনন্স্যাল জেনারেল মোহাম্মদ ইকবাল হুসেন খান এবং কাউন্সিলর শ্রম মিসেস ফাতেমা জাহান, প্রথম সচিব শ্রম মোহাম্মদ মানোয়ার হোসেন এর উদ্যোগে খাবার বিতরণ করা হয়, দুবাই আওয়ামী লীগ এর সভাপতি হাজী শফিকুল ইসলাম ও শারজাহ আওয়ামী লীগ এর সভাপতি আব্দুল আউয়াল এর সহযোগিতায় শারজাহ শহরের বিভিন্ন এলাকা ঘুরে অসহায় মানুষদের খাবার দেন।

কন্সাল জেনারেল মোহাম্মদ ইকবাল হুসেন খান বলেন, গত ২৬ মার্চ থেকে শারজা শহরের হোটেল, রেঁস্তোরা বন্ধ থাকায় খাবারের অভাবে রাস্তায় থাকা এসব মানুষকে অভুক্ত থাকতে হচ্ছে। তাদের প্রতিদিন খাবার দেওয়ার জন্য স্থানীয় সংগঠন দুবাই আওয়ামী লীগ ও শারজাহ আওয়ামী লীগ এর সহযোগিতায় এ কার্যক্রম বাস্তবায়ন করছে মান্যবর কন্সাল জেনারেল মোহাম্মদ ইকবাল হুসেন খান এতে উপস্থিত ছিলেন, সংযুক্ত আরব আমিরাত এর ছাত্র লীগ এর ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন খান শারজাহ আওয়ামী লীগ এর সাধারণ সম্পাদক নজরুল ইসলাম রুহেল প্রমুখ ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com